https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বিকাশ প্রতারক চক্রের সন্ধান, ৩ জনকে গ্রেপ্তার করেছে রংপুরের সিআইডি

বিভিন্ন পরিচয়ে বিকাশ গ্রাহকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে রংপুর সিআইডি পুলিশের একটি দল। চক্রের মূলহোতা গোকুল মন্ডলসহ ওই তিনজনকে ফরিদপুরের ভাঙ্গা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ফরিদপুরে ভাঙ্গা উপজেলার দেওড়া এলাকার গোকুল মন্ডল, আব্বাছ হোসেন ও ফিরোজ গাজী।

আজ বুধবার, ১৪ অক্টোবর দুপুরে রংপুর সিআইডি কার্যালয়ে আয়োজিত প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস এসব তথ্য জানান।

তিনি জানান, গত বছরের ডিসেম্বরে এক ভুক্তভোগির দায়ের মামলার তদন্ত করতে গিয়ে সিআইডি পুলিশ বিকাশের প্রতারক চক্রের সন্ধান পায়। তারা জানতে পারেন মূলত ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলা সদরে প্রতারক চক্রের মুল ঘাঁটি। এখান থেকে সারাদেশে তারা প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।

তিনি আরও জানান, ওই তথ্যের ভিত্তিতে সিআইডির এসআই আহসান উল্লাহর নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রতারণার কথা স্বীকার করেছে। তাদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের মাধ্যমে পুরো নেটওয়ার্কের সাথে কারা কারা জড়িত তা চিহ্নিত করা হবে।

সিআইডি জানানয়, কখনও বিকাশ এজেন্ট কখনও বিকাশের কর্মকর্তাসহ বিভিন্ন পরিচয়ে বিকাশ গ্রাহকদের কাছ থেকে টাকা হাতিয়ে নেয় চক্রটি।

এইচএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email