https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বিপিএল শুরু হবে নির্ধারিত সময়েই

এবারের বিপিএলের ৭ম আসর শুরু হবে নির্ধারিত সময়ে। এ তথ্য জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ৬ ডিসেম্বরকে বিপিএল শুরুর সম্ভাব্য তারিখ ধরেই সকল প্রস্তুতি চালিয়ে যাচ্ছেন বলে জানান তিনি।

বৃহস্পতিবার, ১৭ অক্টোবর বিকেলে বিসিবি লাউঞ্জে দাঁড়িয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন একথা জানান। তিনি বলেন, বিপিএল শুরুর তারিখ আপাতত পরিবর্তনের চিন্তা তাদের নেই।

এবারের সম্পূর্ণ বিপিএলের আয়োজক বিসিবি। কোনো ফ্রাঞ্চাইজি থাকবে না। বিসিবিই অংশগ্রহণকারী সাতটি দল গঠন এবং ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত থাকবে। আর বিপিএলের নামকরণ করা হচ্ছে বঙ্গবন্ধু বিপিএল।

অক্টোবরের প্রথম সপ্তাহে বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান এবং বিসিবি পরিচালক জালাল ইউনুস জানিয়েছিলেন, ৬ ডিসেম্বর শুরু হবে এবারের বিপিএল।

এর কয়েকদিন পরই আবার নতুন খবর। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক মিডিয়াকে জানিয়েছেন, বিপিএল শুরুর তারিখ ৭ থেকে ১০ দিন পিছিয়ে যেতে পারে। সম্প্রচার সত্ত্বাধিকারী প্রতিষ্ঠানের কারণেই এই পরিবর্তন বলে জানান তিনি।

অর্থ্যাৎ, বিপিএলের সপ্তম আসরের শুরু হচ্ছে ৬ ডিসেম্বর। এই তারিখটাকে সামনে রেখেই বিসিবি বিপিএল আয়োজনের যাবতীয় প্রস্তুতি এগিয়ে এগুচ্ছে।

মিডিয়ার সামনে দাঁড়িয়ে বিসিবি প্রেসিডেন্ট আরও একটি গুরুত্বপূর্ণ কথা বলেছেন। তিনি বলেছেন, ‘এবারের বিপিএল যেহেতু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে করা হচ্ছে, সে কারণে সেখানে লাভ-ক্ষতি কি হচ্ছে, সে হিসেব কষার কোন সুযোগ নেই। আমরা সে হিসেব কষছি না। সেদিকে তাকাচ্ছিও না।’

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে