বুড়িমারী স্থলবন্দরে নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব, কথা বললেন সম্ভাবনার

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর পরিদর্শন করেছেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী। স্থলবন্দর সংশ্লিষ্টদের সাথে সমস্যা ও সম্ভাবনা নিয়ে এসময় কথা বলেন তিনি।

শনিবার, ০৯ অক্টোবর বিকেলে তিনি স্থলবন্দর পরিদর্শনে আসেন। বুড়িমারী স্থলবন্দর ও কাস্টমস কর্তৃপক্ষ এসময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. আলমগীর ও নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) সুলতান আব্দুল হামিদ এসময় তার সাথে উপস্থিত ছিলেন।

পরে বুড়িমারী স্থলবন্দর, কাস্টমস কর্তৃপক্ষ, স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট ও প্রশাসনের কর্মকর্তাদের সমন্বয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নৌ-পরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো. আলমগীর, নৌ-পরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) সুলতান আব্দুল হামিদ, লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল ও পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের সহকারী পরিচালক রুহুল আমিন,পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক, বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এসআই) আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে আমদানি – রপ্তানি কার্যক্রম, ওয়েয়িং স্কেল ও বন্দরের বিভিন্ন অবকাঠামো পরিদর্শন করেন তিনি। 

লাইক দিয়ে সাথে থাকুন