https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

বেরোবিতে গাইবান্ধা জেলা সমিতির নবীন বরণ ও ইফতার

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় গাইবান্ধা জেলা সমিতির নবীনবরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার, ১৪ মে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমিতির সভাপতি প্রভাত সাহা বর্ষনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন  জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের পরিচালক, শেখ ফজিলাতুন্নেসা মুজিব  হলের প্রভোস্ট, সমিতির উপদেষ্টা ও বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন এবং প্রক্টর এ কে এম ফরিদ উল ইসলাম , বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোষ্ট তাবিউর  রহমান প্রধান, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার(হেড কোয়ার্টার ও প্রশাসন) মহিদুল ইসলাম, রংপুর জেলার  উপ পরিচালক (স্থানীয় সরকার বিভাগ) মো রুহুল আমিন মিঞা ।

সমিতির সাধারণ সম্পাদক এ.কে. প্রামানিক পার্থের  সঞ্চালিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক তানজিউল ইসলাম, গণিত বিভাগের সহকারী অধ্যাপক এ কে এম সাজ্জাদ হোসাইন, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বকুল চক্রবর্তী , ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর  আতিউর রহমান, পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. রশিদুল ইসলাম,ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক ও  ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. নুর আলম সিদ্দিক, শহীদ মুক্তার এলাহী হলের সহকারী প্রভোস্ট ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক আমিনুল ইসলাম, রংপুর কোতোয়ালি সদর  থানার অফিসার ইনচার্জ  সাজেদুল ইসলাম, মো জিল্লুর রহমান মন্ডল ও  সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম ।

এতে আরো উপস্থিত ছিলেন ইফতার ও নবীন বরণ-২০১৯ আয়োজক কমিটির আহ্বায়ক শাহজাহান সরদার, যুগ্ম আহ্বায়ক ওয়ালিদ হাসান, জাহিদ হাসান জীবন, জাকিউল ইসলাম শুভ ও সদস্য লুবনা হক, শিহাব মন্ডল, কনক সাহা,সুরাইয়া,মিম,এরশাদ, সাইফুল ইসলাম সহ আরো অনেকে ।

নবীন শিক্ষার্থীদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয় এ অনুষ্ঠানে।  দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয় অনুষ্ঠান।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন