https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

ভারতীয় শাড়ী-কসমেটিকস এসেছিলো তিনবিঘা করিডোর দিয়ে, গ্রেপ্তার ২

লালমনিরহাটের পাটগ্রামে অবৈধভাবে আসা ভারতীয় শাড়ী ও কসমেটিকসসহ দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার তিনবিঘা করিডোর গেট দিয়ে বিশাল এই কারবারি চালান বাংলাদেশে এসেছিলো।

গতকাল রোববার, ২১ সেপ্টেম্বর দিবাগত রাত ০১ টার দিকে উপজেলার কুচলিবাড়ী ইউনিয়নের এক বাড়িতে অভিযান চালিয়ে এসব সামগ্রী উদ্ধার করা হয়।

থানা পুলিশ  সুত্রে জানা গেছে , গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্তের নেতৃত্বে থানার উপ – পরিদর্শক (এসআই) মিন্টু চন্দ্র রায়সহ পুলিশের একটি দল ওই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের  পানবাড়ি কুজার বাজার এলাকার ছমির উদ্দিনের বাড়িতে অভিযান চালায়। এ সময় ছমির উদ্দিনের বাড়ি থেকে ১০০ পিচ ভারতীয় জর্জেট শাড়ী , বিভিন্ন প্রকার কসমেটিকস্ ও ১টি ব্যাটারী চালিত অটোভ্যানসহ দুই চোরাকারবারীকে আটক করে তারা।

আটকৃত মালামালের মূল্য  ৪ লাখ ৯২ হাজার ২৮০ টাকা বলে জানিয়েছে সংশ্লিষ্ট সুত্রটি।

আটককৃতরা হলেন,  ওই এলাকার আব্দুল গণির ছেলে ছমির উদ্দিন (৩৮), দহগ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বালারডাঙ্গা গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল মালেক (৫০)।

এসময় কৌশলে পালিয়ে যায় একজন। পলাতক ওই ব্যাক্তির নাম সাইদী (৪৫)। তিনি দহগ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের গুচ্ছগ্রাম এলাকার বাসিন্দা।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ‘আটক দুই আসামীকে লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরজনকে গ্রেপ্তারে  অভিযান অব্যাহত রয়েছে।’

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email