https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

মাঠে গড়াল তুষভান্ডার প্রিমিয়ার ফুটবল লীগ, জমকালো উদ্বোধন

লালমনিরহাট জেলার কালীগঞ্জে তুষভান্ডার ফুটবল প্রিমিয়ার লীগের উদ্বোধন করা হয়েছে। নানা আনুষ্ঠানিকতা পেরিয়ে কাঙ্খিত এই টুর্নামেন্টটি মাঠে গড়াল।

মঙ্গলবার, ২৫ আগষ্ট বিকেলে তুষভান্ডার আর এম এম পি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এর আনুষ্টানিক উদ্বোধন করা হয়।

এদিন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন এই প্রিমিয়ার লীগের।

এতে সভাপতিত্ব করেন বৃন্ত ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আনিছুর রহমান লাডলা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: রবিউল হাসান, উপজেলা সহকারি কমিশনার(ভুমি) জাহাঙ্গীর হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আরজু মো: সাজ্জাদ হোসেন ও তুষভান্ডার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ইসলাম আহমেদ।

টুর্নামেন্টটি অনুষ্ঠিত হচ্ছে বৃন্ত ফুটবল একাডেমি ও খেলোয়াড় কল্যান সমিতির আয়োজনে। এতে সার্বিক কালীগঞ্জ থানা পুলিশের সার্বিক সহযোগিতায় এই ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহন করে প্রেসক্লাব ও গনচিকিৎসা কেন্দ্র ফুটবল দল। নির্ধারিত সময়ে কোন দলই গোল করতে না পারায় ম্যাচটি ড্র হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফেরদৌস আলম, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক এরশাদুল হক, প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার জাকির হোসেন, বৃন্ত ফুটবল একাডেমির সাধারন সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক জালাল উদ্দিন, গোলাম মোর্শেদ জামিল মুন্না, ফুটবল একাডেমির যুগ্ম সম্পাদক তিতাস আলম, যুগ্ম সম্পাদক শরীফ উদ্দিন দুলাল, প্রেসক্লাবের সাধারন সম্পাদক লিটন পারভেজ, আতিকুল ইসলাম আতিক, জাকারিয়া তুহিন, সোহাগ, জয়দেব চন্দ্র রায়, হাসানুল ইসলাম সাগর উপস্থিত ছিলেন।

আজ বুধবার, ২৬ আগষ্ট বিকেল সাড়ে ৩টায় লীগের দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হবে। এতে তুষভান্ডার ইউনাইটেড ফুটবল দলের বিপক্ষে খেলবে মোবাশে^রীন মোবাইল কর্ণার।

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email