https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

মেয়াদ শেষ হলেও চালু থাকবে গ্রামীণফোণের সংযোগ

স্বয়ংক্রিয়ভাবে সংযোগের মেয়াদ বাড়ার ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। করোনাভাইরাসের ফলে সৃষ্ট সঙ্কটে যোগাযোগ নিরবচ্ছিন্ন রাখতে গ্রামীণফোন এই উদ্যোগ নিল। এর ফলে যেসব গ্রাহকদের সংযোগের মেয়াদ এ বছরের ২০ এপ্রিল শেষ হয়েছে, বা মে মাসের প্রথম সপ্তাহে শেষ হবে তাদের সংযোগ কমপক্ষে ৩১ মে পর্যন্ত সচল রাখবে গ্রামীণফোন।

শনিবার, ২ মে সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গ্রামীণ ফোন কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোন সঙ্কটে টেলিযোগাযোগ খাতকে জরুরি সেবাখাত হিসেবে ঘোষণা দিয়েছে সরকার। তবে, চলমান লকডাউনের কারণে দেশজুড়ে কিছু রিচার্জ এজেন্ট পয়েন্ট তাদের সম্পূর্ণ সেবাদান কার্যক্রম পরিচালনা করতে পারছে না। ব্যালেন্স রিচার্জে অসুবিধা দূর করতে ডিজিটাল সেবার পাশাপাশি ব্যালেন্স ট্রান্সফার (গ্রামীণফোন থেকে গ্রামীণফোন) ইতোমধ্যে ফ্রি করে দিয়েছে গ্রামীণফোন।

লকডাউন শুরু হওয়ার পর থেকে হোম অফিস ও পারস্পরিক যোগাযাগে বেশি ইন্টারনেট ব্যবহার হচ্ছে। গ্রাহকদের পরিবর্তিত জীবনধারা ও নতুন সব প্রয়োজনকে গুরুত্ব দিয়ে গ্রামীণফোন ইন্টারনেট অফারে ১০০% বোনাস দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। এরই ধারাবাহিকতায় গ্রামীণফোন ৩০ দিনের মেয়াদে একই দামে আগের ৮ জিবির অফারে এখন ডাবল অর্থাৎ ১৬ জিবি ইন্টারনেট দিচ্ছে।

এছাড়া প্রতিষ্ঠানটি এর ৪৮ পয়সা প্রতি মিনিটের একটি জনপ্রিয় অফারের মেয়াদ বাড়িয়েছে। এর আগে এ প্যাকেজের মেয়াদ ছিল ৩ দিন, এখন মেয়াদ বাড়িয়ে করা হয়েছে ৬ দিন। পাশাপাশি পোস্টপেইড গ্রাহকদের জন্য বিল পরিশোধের মেয়াদ বাড়িয়ে ১৫ দিন থেকে ২৫ দিন করা হয়েছে।

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন