https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

মেসি করোনা নেগেটিভ, নেমেছেন অনুশীলনে

লা লিগার সব খেলা স্থগিত হয়ে যায় গত ১২ মার্চ । ১৪ মার্চ থেকে ঘরবন্দী হয়ে পড়েন লিওনেল মেসি। করোনাভাইরাস লকডাউনে অবরুদ্ধ মেসি এতদিন নামতে পারেননি অনুশীলনেও। দীর্ঘ দুই মাস পর অবশেষে অনুশীলনে ফিরেছেন আর্জেন্টাইন এই ফুটবল জাদুকর।

শুক্রবার, ৮ মে থেকে কাতালান সুপারস্টার ব্যক্তিগত অনুশীলনে ফিরেছেন। দীর্ঘ দিন পর অনুশীলন গ্রাউন্ডে মেগাস্টার মেসিকে বল নিয়ে জাগলিং করতে দেখা গেছে। লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের সঙ্গে অনুশীলনে ফিরেছেন স্প্যানিশ লিগের অন্য ফুটবলাররাও।

স্প্যানিশ সরকার করোনা সঙ্কটে বিধি-নিষেধ শিথিল করায় বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার খেলোয়াড়দের সঙ্গে প্রথম অনুশীলনে ফিরেছে সেভিয়া ও ভিয়ারিয়ালের ফুটবলাররাও।

স্বাস্থ্যবিধি মেনে ও দূরত্ব বজায় রেখে ব্যক্তিগত অনুশীলনের আগে অবশ্য বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদসহ লিগের সব ক্লাবের সব ফুটবলারদের বুধবার (৬ মে) দিতে হয়েছে করোনা পরীক্ষা। পরীক্ষার ফল এখনো প্রকাশ না করলেও মার্কা জানিয়েছে, বার্সেলোনার সবার রিপোর্ট নেগেটিভ এসেছে।

অ্যাটলেটিকো মাদ্রিদ অনুশীলন শুরু করবে শনিবার, ৯ মে থেকে। আর রিয়াল মাদ্রিদের খেলোয়াড়রা ব্যক্তিগত অনুশীলনে ফিরবেন সোমবার, ১১ মে।

স্পেনের স্থানীয় গণমাধ্যমে গুঞ্জন রটেছে, লা লিগার তিন জন ফুটবলার করোনায় পজিটিভ ধরা পড়েছেন। তবে খবরটা এখনো নিশ্চত নয়। ধারণা করা হচ্ছে, দর্শকহীন মাঠে স্প্যানিশ লিগ শুরু হবে জুনে।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন