শেকড়ের খবর সবার আগে

রংপুরের দুই ইউনিয়নে ফলাফল পরিবর্তনের অভিযোগ জিএম কাদেরের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, ‘রংপুর সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা বিজয়ী হলেও ফলাফল পরিবর্তন করা হয়েছে। এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেয়া হবে’। গত মঙ্গলবার, ২০ আগষ্ট অনুষ্ঠিত উপ-নির্বাচনে জাতীয় পার্টির দুই প্রার্থী পরাজিত হওয়া প্রসঙ্গে এ কথা বলেন তিনি।


আজ বুধবার, ২১ আগস্ট রংপুরে এসব কথা বলেন তিনি। এর আগে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পল্লী নিবাসে পৌঁছালে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি এরশাদের কবর জিয়ারত করেন।
জিএম কাদের বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিশেষ করে পেঁয়াজ, আলুসহ সবজির বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ হয়েছে। ফলে হতদরিদ্র এবং নিম্নবিত্ত মানুষজন দিশেহারা হয়ে পড়েছে।


তিনি বলেন, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির কিছুটা অবনতি ঘটেছে। ধর্ষণ-খুন বৃদ্ধি পেয়েছে। বিষয়টি নিয়ে আমাদের উদ্বেগের কথা সরকারকে জানিয়েছি।


এসময় সেখানে ছিলেন রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি এবং রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রপু-৩ আসনের এমপি রাগীব আল মাহী সাদ এরশাদ, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াছির, জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, জেলা সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন লেবু, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম সাফি প্রমুখ।


এইচএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন