রংপুরের সিআইডি’র এসপি বদলি

0

রংপুর সিআইডির পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসসহ ১২ পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ সোমবার, ৮ ফেব্রুয়ারি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

পুলিশ সদর দপ্তরের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভা নির্বাচনে দায়িত্বরত সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের সঙ্গে ‘দুর্ব্যবহার’ করেছিলেন পুলিশ সুপার(এসপি) তানভীর আরাফাত। এই ঘটনায় তাকে হাইকোর্টে পর্যন্ত আসতে হয়েছে। আরাফাতের আচরণে আমরা বিব্রত হয়েছি।

ওই কর্মকর্তা আরও বলেন, ‘তাছাড়া রংপুর সিআইডির পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাসও নানা মন্তব্য করে আলোচিত হয়েছেন। গত ২৩ ডিসেম্বর একটি সংবাদ সম্মেলন করে তিনি একজন নারী চিকিৎসকের এক নাপিতকে বিয়ে করা নিয়েও কথা বলেন। এই নিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে তার মন্তব্যের পক্ষে-বিপক্ষে আলোচনা হয়। আর এসব কারণেই আরাফাত তানভীরকে বরিশাল মহানগরী পুলিশের উপ-পুলিশ কমিশনার ও মিলু মিয়া বিশ্বাসকে খাগড়াছড়িতে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে সিএমবির উপকমিশনার মো. হামিদুল আলমকে হাইওয়ে পুলিশ, বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে সিআইডি, জামালপুরের এসপি দেলোয়ার হোসেনকে সিআইডি, নড়াইলের এসপি মোহাম্মদ জসিম উদ্দিনকে সিএমপি, পটুয়াখালীর এসপি মোহাম্মদ মইনুল হাসানকে ডিএমপি, গাজীপুর মহানগর উপ-পুলিশ কমিশনার কে, এম আরিফুল হককে বাগেরহাটের এসপি, সিআইডির নাসির উদ্দিন আহমেদকে জামালপুরের এসপি, ডিএমপির প্রবীর কুমার রায়কে নড়াইলের এসপি, বরিশাল মহানগরীর উপ-পুলিশ কমিশনার মো. খাইরুল আলমকে কুষ্টিয়ার এসপি ও সিএমপির মোহাম্মদ শহিদুল্লাহকে পটুয়াখালীর এসপি হিসাবে বদলি করা হয়।

এইচএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন