রংপুরে অসহায়দের পাশে ছাত্রলীগ নেতা রনি

0

রংপুরের পীরগঞ্জের সন্তান ও জেলা ছাত্রলীগ সভাপতি মেহেদি হাসান সিদ্দিকী রনি দলীয় কর্মকান্ডের পাশাপাশি সামাজিক কর্মসূচিতেও নিজেকে সম্পৃক্ত রেখেছেন। গতকাল শনিবার, ১৭ এপ্রিল দিবাগত রাতে জেলার বিভিন্নস্থানে ভাসমান মানুষের মাঝে তার নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

ছাত্রলীগ সূত্র জানায়, প্রতি বছরই রনি রমজান মাস উপলক্ষ্যে মাসব্যাপী ভাসমান মানুষের মাঝে সেহেরী ও ইফতার সামগ্রী বিতরণ করেন। এবারও তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার দিবাগত গভীর রাতে জেলা ছাত্রলীগ রংপুর মহানগরের রেলওয়ে স্টেশন, কাচারী বাজার, পৌর বাজার, শাপলা চত্বর এলাকায় দুঃস্থ ও অস্বচ্ছলদের মাঝে সেহেরি বিতরণ করে।

পীরগঞ্জ শাহ আব্দুর রউফ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ও ছাত্রলীগ নেতা ফয়সাল আহমেদ বলেন, ‘রনির মত নিবেদিত ছাত্রলীগ নেতারাই সংগঠনের জন্য প্রয়োজন। কারণ তিনি নেতাকর্মীদের জন্য ইতিবাচক কাজ করে বেশ সুনাম কুঁড়িয়েছেন। এমন গতিশীল মনের ছাত্র রাজনীতিক হলে দেশ আরও এগিয়ে যাবে’।

মেহেদি হাসান সিদ্দিকী রনি বলেন, ‘দলীয় কর্মকান্ডের পাশাপাশি রংপুরের ৮ উপজেলায় ছাত্রলীগের হাজারো নেতাকর্মীকে কাজে লাগিয়ে জনসেবা করছি’।

এবি/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন