https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

রংপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন হয়েছে। সোমবার, ৯ ডিসেম্বর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জেলা প্রশাসনের আয়োজনে বেলুন উড়িয়ে ও জাতীয় সঙ্গীত পরিবেশন এবং শপথ বাক্য পাঠের মধ্য দিয়ে দিবসটির শুভ সুচনা করা হয়।

দিবসটি উপলক্ষে মহানগরীতে মানব্বন্ধন ও একটি দুর্নীতি বিরোধী একটি বর্ণাঢ্য র‍্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে টাউন হল এসে শেষ হয়। এরপরে টাউনহল অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুশান্ত চন্দ্র খা এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সৈয়দ এনামুল কবির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, দুদক রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক আব্দুল করিম, রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সনাক রংপুরের সভাপতি সদরুল আলম দুলু।

স্বাগত বক্তব্য দেন দুদক রংপুরের উপ-পরিচালক শেখ মেসবাহ উদ্দিন।

এছাড়াও আরও বক্তব্য রাখেন আরপিএমপি এডিসি ট্রাফিক উজ্জল কুমার রায়, জেলা সিনিয়র তথ্য অফিসার হুমায়ন কবীর, রংপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদিয়া সুমী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন।

এসময় রংপুর জেলার বিভিন্ন স্কুল কলেজ, স্বেচ্ছাসেবী সংগঠন, সরকারী দফতর ও গন্যমান্য ব্যক্তিবর্গের অংশগ্রহনে দুর্নীতি বিরোধী গণস্বাক্ষর গ্রহন করা হয়।

এনএইচ/রাতদিন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে