https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে আবারও ভুয়া ডাক্তারসহ গ্রেপ্তার ৫, ক্লিনিক সিলগালা

রংপুর নগরীর বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান অব্যাহত রেখেছে ভ্রাম্যমান আদালত। আজ বুধবার, ২৯ জুলাই অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তারসহ একটি ক্লিনিক সিলগালা ও ছয়টি ক্লিনিকের তিন লাখ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফরিন জাহান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসময় তাঁর সাথে ছিলেন মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক।

মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা জানায়, আজ বুধবার সকাল থেকেই অভিযান শুরু হয়।  এ সময় ধাপ (কেল্লাবন্দ) মেডিনোভা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোমে অভিযান চালিয়ে ভুয়া চিকিৎসক সনাতন চন্দ্রসহ (৩৪) ওই ক্লিনিকের তুলেশ চন্দ্র, আমিনুল ইসলাম (২০), আমিনুল (৪০) ও শাহানুরকে (৩০) গ্রেপ্তার করা হয়।

নগরীর চেকপোস্ট এলাকার অনুমোদনহীন ন্যাশনাল কমিউনিটি হাসপাতালকে অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা প্রদানের দায়ে ৫০ হাজার টাকা জরিমানাসহ ক্লিনিকটি সিলগালা করা হয়।

এছাড়া অনুমোদন না থাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা প্রদানের দায়ে সমতা ক্লিনিক অ্যান্ড নার্সিং হোমকে ৫০ হাজার টাকা, আরকে রোডের আইডিয়াল জেনারেল হাসপাতাল অ্যান্ড নার্সিং হোমকে এক লাখ টাকা, রংপুর স্কয়ার হাসপাতালকে ৫০ হাজার টাকা, মেঘনা ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার টাকা ও আইডিয়াল ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এবি/রাতদিন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে