https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে মানববন্ধন, মুক্তিযোদ্ধা পরিবারের সুরক্ষা আইনের দাবিতে স্মারকলিপি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রংপুরে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবার স্মারকলিপি দেওয়া হয়েছে।

আজ সোমবার, ১৪ সেপ্টেম্বর নগরীর কাচারী বাজার জিরো পয়েন্টে মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রংপুর জেলা, মহানগর ও উপজেলা কমিটি।

মানববন্ধনে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোছাদ্দেক হোসেন বাবলু ও মনজুরুল ইসলাম, রংপুর মহানগর ইউনিট কমান্ডের ডেপুটি কমান্ডার জমিস উদ্দিন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রংপুর জেলা কমিটির সাধারন সম্পাদক রিয়াজ মাহমুদ সুজন।

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড রংপুর মহানগর কমিটির আহবায়ক মঈনুল ইসলাম, যুগ্ন আহবায়ক মিজানুর রহমান, বদরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি অ্যাডভোকেট আমিনুর ইসলাম ও মিঠাপুকুর কমিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা।

মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধা পরিবারের সুরক্ষা আইন প্রনয়নের জন্য জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এইচএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

RSS
Follow by Email