https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপি’র মানববন্ধন

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে রংপুরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। নগরীর গ্র্যান্ড হোটেল মোড়ে বিএনপির দলীয় কার্যালয়ের সামনের সড়কে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচী যৌথভাবে পালন করে রংপুর মহানগর ও জেলা বিএনপি

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর দুপুর ১২ টা থেকে ঘন্টাব্যাপী এই কর্মসূচী পালন করা হয় ।

কর্মসূচীর শুরুতেই সদ্য প্রয়াত কেন্দ্রীয় বিএনপির ক্ষুদ্র ও কুটির শিল্প বিষয়ক সম্পাদক এবং মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনের প্রতি শ্রদ্ধা জানাতে এক মিনিট নিরবতা পালন করা হয়।

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবি জানিয়ে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, জেলার সাধারণ সম্পাদক রইচ আহমেদ, সহ-সভাপতি সাবেক এমপি অধ্যাপক পরিতোষ চক্রবর্তী, সাবেক পৌর মেয়র ও সহ-সভাপতি মামনুর রশিদ মামুন, মিজানুর রহমান রন্টু,

এতে আরও বক্তব্য রাখেন, মহানগর বিএনপির সহ-সভাপতি সুলতান আলম বুলবুল,সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক সেলিম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম লিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ উন নবী খান বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেনুল আরেফীন রুবেল, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম, মহানগর মৎসজীবি দলের আহবায়ক মাহামুদুর রহমান সুজন।

মানববন্ধনে রংপুর মহানগর ও জেলা বিএনপি এবং সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, সরকার খালেদা জিয়ার জনপ্রিয়তায় আতংকিত হয়ে বেগম জিয়াকে কারাদন্ড প্রদান করেছে। জনগণই আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করবে।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে