https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে জাপায় ক্ষোভ, রওশনকে মানতে নারাজ নেতাকর্মীদের ঝাড়ু মিছিল

বেগম রওশন এরশাদকে চেয়ারম্যান ঘোষণা ও রংপুর-৩ আসনের উপনির্বাচনে প্রার্থী দেয়াকে কেন্দ্র করে রংপুর জাতীয় পার্টির (জাপা) মধ্যে তীব্র ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এই অবস্থায় রওশন এরশাদের বিরুদ্ধে আজ শুক্রবার, ৬ সেপ্টেম্বর বিকেলে রংপুর নগরীতে ঝাড়ু মিছিল করেছে মহানগর জাতীয় মহিলা পার্টি।

গতকাল বৃহস্পতিবার ঢাকায় জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদকে দলের চেয়ারম্যান ঘোষণা করে দলের একটি অংশ। এ ঘটনায় জাতীয় পার্টির দুর্গ বলে খ্যাত রংপুরে নেতা কর্মীদের মধ্যে তীব্র অসন্তোষ দেখা দিয়েছে।

তারা মনে করেন, এরশাদ জীবিত অবস্থায় তাঁর ছোটভাই জিএম কাদেরকে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন, তাই তারা জিএম কাদেরের সাথে আছেন।

এ কারণে শুক্রবার বিকেলে নগরীর সেন্ট্রাল রোডস্থ জেলা জাতীয় পার্টি অফিস থেকে শতাধিক নারী ঝাড়ু নিয়ে মহানগর জাতীয় মহিলা পার্টি নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করে। নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পার্টি অফিসে এসে মিছিল শেষ করা হয়।

মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনু্ষ্ঠিত সমাবেশে পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন ব্যক্ত করেন। একই সাথে দলের ভিতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্বন্দ্ব ও ভাঙন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগে বেগম রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে বহিষ্কারের দাবি জানান।

এসময় বক্তব্য রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতার,  সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহবায়ক হালিমা বেগম, সুলতানা বেগম প্রমুখ।

এবি/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে