https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে ‘জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্য’ শীর্ষক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

রংপুর মহানগরীতে স্কুল পর্যায়ে ‘জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় সকলের জন্য নিরাপদ খাদ্য এবং ছাত্র সমাজের করনীয়’ শীর্ষক রচনা প্রতিযোগিতার তৃতীয় পর্বের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রংপুর সিটি কর্পোরেশনের আয়োজনে জাইকার ক্যাপাসিটি ডেভেলপমেন্ট অফ সিটি কর্পোরেশন (সিফোরসি) প্রকল্পের আওতায় স্কুল পর্যায়ের এ রচনা প্রতিযোগিতার তৃতীয় পর্ব রোববার, ৩ নভেম্বর সকালে নগরীর গুপ্তপাড়াস্থ সালেমা বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এই প্রতিযোগিতার তৃতীয় পর্বে সালেমা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম ও ১০ম শ্রেণীর দেড় শতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

দুপুর সাড়ে ১২টায় তৃতীয় পর্বের প্রতিযোগিতা পরিদর্শণ করেন রংপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব মোঃ রাশেদুল হক।

এ সময় জাইকার সিফোরসি প্রকল্পের টিম লিডার মিষ্টার টাইসুকে টকোকা, জাইকার টিসিপি’র সিটি গর্ভনেন্স স্পেশালীষ্ট ব্রজ কিশোর ত্রিপুরা, সালেমা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন, শিক্ষা, সংস্কৃতি, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য রক্ষা বিষয়ক স্থানীয় কমিটির সভাপতি ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল গফ্ফার, শিক্ষা কর্মকর্তা মাহবুবার রহমান, স্কুল পরিদর্শক দেবব্রত কুমার শর্মা ও লাইব্রেরীয়ান রকিবুল ইসলাম সাদসহ অন্যান্য শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন ।
এ প্রতিযোগিতার ৪র্থ পর্ব আগামী ৬ নভেম্বর সেনপাড়া সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

এসকে/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে