https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধার ঘটনায় মামলা, দুই মাদ্রাসা শিক্ষার্থী আটক

রংপুর নগরীর গণেশপুরে বাড়ি থেকে দুই বোনের মরদেহ উদ্ধার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার, ১৯ সেপ্টেম্বর মেট্টোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় নিহত জান্নাতুল মাওয়ার বাবা মমিনুল ইসলাম অজ্ঞাতদের আসামি করে মামলাটি করেন। এদিকে ময়নাতদন্ত শেষে দুই বোনের মরদেহ দাফন করা হয়েছে।

অপরদিকে মরদেহ উদ্ধারের পর ঘটনার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে একাধিক গোয়েন্দা সংস্থা। গতকাল শুক্রবার রাতে নিহত মীম ও মাওয়ার পরিবারের লোকজনদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। অন্যদিকে ওনদিন রাতেই নগরীর উত্তর বাবুঁখা থেকে মাহফুজার রহমান রিফাত ও সদর উপজেলার লাহিড়ীরহাট থেকে আরিফুল ইসলাম নামে দুই যুবককে আটক করেছে পুলিশ।

তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, আটক রিফাত ও আরিফুল নগরীর মুলাটোল মদিনাতুল উলুম কামিল এম এ মাদরাসার আলিম প্রথমবর্ষের ছাত্র। তারা দু’জনে বন্ধু। নিহত মীমও ওই মাদরাসা থেকে এবারে দাখিল পরীক্ষায় অংশ নিয়ে উত্তীর্ণ হয়। রিফাতের সঙ্গে নিহত মীমের ভালোবাসার সম্পর্ক ছিল। প্রেমের সূত্র ধরে এ হত্যাকাÐ সংঘটিত হয়েছে বলে প্রাথমকিভাবে ধারণা করা হচ্ছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক বলেন, ‘আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ঘটনার মূল রহস্য উদঘাটনের চেষ্টা করছি। ইতোমধ্যে বিভিন্ন আলামত জব্দসহ তাদের আত্মীয় স্বজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বেশ কয়েকটি দিক বিবেচনায় নিয়ে তদন্ত চলছে’।

এইচএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

Follow by Email