https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে বিভিন্ন অপরাধে গ্রেফতার ২৬

রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ৫০ গ্রাম গাঁজাসহ তিনজন গ্রেফতার হয়েছে। বুধবার, ৬ নভেম্বর সহকারী পুলিশ কমিশনার (হেডকোয়ার্টার্স এন্ড মিডিয়া) রেজানুর বেগম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

মঙ্গলবার, ৫ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী এলাকার যাদবপুর এলাকার মৃত-জাহের উদ্দিন ছেলে মকবুল হোসেন (৪৫) বর্তমান ঠিকানা-শ্বশুড়-মৃত-ছয়েন উদ্দিন, (রহিমা দাখিল মাদ্রসার পার্শ্বে), ১৪ নং ওয়ার্ড হিন্দুপাড়া বড়বাড়ী এলাকার দ্বীজেন চন্দ্র বর্মন এর ছেলে শ্রীসুজন চন্দ্র বর্মন(২২), একই এলাকার রনজিৎ চন্দ্র শীল ছেলে শ্রীলিটু চন্দ্র শীল (২২) কে হাতেনাতে গ্রেফতার করে। পরবর্তীতে কোতয়ালী থানায় মামলা রুজু করা হয়।

তিনি আরো জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানা পুলিশ বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সাজাপ্রাপ্ত আসামী দালালহাট মাস্টাপাড়া এলাকার মৃত মাসুদার রহমান লাল মিয়ার ছেলে রাসেলকে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ মঙ্গলবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত, কোতয়ালী থানায়-৯ জন, তাজহাট থানায়-১ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-৫ জন, পরশুরাম থানায়-১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি)-৫ জনসহ মোট-২৩ জন আসামীকে গ্রেফতার করে। পরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়।

মঙ্গলবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১৩৬ টি মামলা দায়ের করে বলে ওই বিবরনীতে জানানো হয়।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে