https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে মাদকের বিরুদ্ধে সাইক্লিং র‌্যালী

মাদক ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত সমাজ গড়ি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরে সাইক্লিং র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার, ১৪ নভেম্বর সদর উপজেলা পরিষদ চত্তরে রংপুর আরডিআরএস ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আয়োজনে প্রশাসনের সহযোগীতায় সাইক্লিং র‌্যালী হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সদর উপজেলার নির্বাহী অফিসার ইসরাত সাদিয়া সুমি, বিষেশ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াহিদ।

এসময় আরো উপস্থিত ছিলেন, রংপুর আরডিআরএস রিজিওনাল ম্যানেজার এম এ মজিদ, রংপুর স্কাউট সম্পাদক শামছুল আলম, রংপুর আরডিআরএস প্রোগ্রাম ম্যানেজার মণিন্দ্র নাথ সরকার, রংপুর সদর ফায়ার ম্যান সুব্রত কুমার বর্মন, ফরহাদ খান।

অনুষ্ঠানে বক্তরা বলেন, মাদক এখন বাংলাদেশের জাতীয় জীবনের অন্যতম একটি মারাত্মক সমস্যা। মাদকাসক্ত সমাজ জাতির পঙ্গুত্ব বরণের অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে। মাদক মানেই অকালমৃত্যু, আমরা মৃত্যু চাই না, মাদকমুক্ত জীবন চাই। যে মুখে মা ডাকি, সে মুখে মাদকে না, এই হোক সবার অঙ্গীকার। সর্বনাশা মাদক থেকে মুক্তির জন্য সমাজের সবাইকে এগিয়ে আসতে হবে, সবাইকে সচেতন হতে হবে।

শাকিল/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে