https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে মিডিয়া কর্মীদের সাথে পুলিশ কমিশনারের মতবিনিময়

রংপুরের সাংবাদিকসহ মিডিয়াকর্মীদের সাথে মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবদুল আলীম মাহমুদ বিপিএম-এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার, ৫ নভেম্বর রংপুর মেট্রোপলিটন পুলিশ কার্যালয় সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

রংপুর রিপোটার্স ক্লাব, রিপোটার্স ইউনিটি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, রংপুর, ভিডিও জার্নালিস্ট এসোসিয়েশনসহ স্থানীয় সংবাদপত্রের মালিক, সম্পাদক এবং মিডিয়া সংশ্লিষ্ট দায়িত্বে নিয়োজিত অন্যান্য সদস্যবৃন্দের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(পুলিশ সুপার পদে পদোন্নতীপ্রাপ্ত) (সিটিএসবি) মোছাঃ শামিমা পারভীন, সহকারী পুলিশ কমিশনার(ফোর্স) এ.কে.এম ওহিদুন্নবী, সহকারী পুলিশ কমিশনার(ডিবি) আলতাফ হোসেন, সহকারী পুলিশ কমিশনার(হেঃকোঃ) রেজানুর বেগম, সহকারী পুলিশ কমিশনার (কোতয়ালী জোন) জমির উদ্দিন, রংপুর মেট্রোপলিটন পুলিশ (হেডকোয়ার্টার্স এন্ড মিডিয়া সহকারী পুলিশ কমিশনার রেজানুর বেগম, সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক-উত্তর) ফরহাদ ইমরুল কায়েস সহ রংপুর মেট্রোপলিটন পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিগত এক বছর ও এ যাবতকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের আইন-শৃঙ্খলা সংক্রান্ত কার্যক্রমসহ বিভিন্ন জনকল্যানমূলক কার্যক্রম প্রদর্শন ও পর্যালোচনা করা হয়।

আগামী দিনগুলিতে রংপুর মেট্রোপলিটন পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল, কার্যকরী ও জনবান্ধব করার লক্ষ্যে বেশ কিছু পরামর্শ ও দিকনির্দেশনা সভায় উঠে আসে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রনের ক্ষেত্রে জিরো টলারেন্সের কথা পুনর্ব্যক্ত করে পুলিশ কমিশনার পুলিশ সদস্য, গনমাধ্যম কর্মীসহ সংশ্লিষ্ট সকলের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের কথা বলেন। মিডিয়া কর্মীগণের ব্যবহৃত মোটরযান সমূহের কাগজপত্র যাচাই এর ক্ষেত্রে কর্তব্যরত পুলিশ সদস্যদেরকে সহায়তা করার মাধ্যমে আইন প্রয়োগের সংস্কৃতি গড়ে তুলতে তাদের সাহায্য কামনা করেন তিনি।

যেকোন মোটরযানে পুলিশ, প্রেস, ডাক্তার, মুক্তিযোদ্ধা ইত্যাদি লেখা বেআইনী উল্লেখ করে সকলকে এসব লিখা থেকে বিরত থাকার ও রাখার আহ্বান জানানো হয়।

আগামী দিনে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও সংবাদ কর্মীদের যৌথ প্রচেষ্টায় মহানগরীর সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার ক্ষেত্রে প্রত্যেকেই স্ব-স্ব অবস্থান থেকে গঠনমূলক ভূমিকা রাখার সিদ্ধান্তের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে