https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুরে ১৫ দিন ব্যাপি বৃক্ষমেলা শুরু

‘শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরে বিভাগীয় বনজ, ফলদ ও ভেষজ বৃক্ষমেলার উদ্বোধন হয়েছে। মঙ্গলবার, ৯ জুলাই রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয় চত্তরে ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়।

পরে কমিশনারের কার্যালয় চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ।

জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন রংপুর বিভাগীয় কমিশনার কে এম তারিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বিপিএম, মেট্রোপলিটন পুলিশের কমিশনার আবদুর আলীম মাহমুদ বিপিএম, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মততাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সাফি, বিভাগীয় বন কর্মকর্তা রফিকুজ্জামান শাহ্, রংপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক ড. মো. সরওয়ারুল হক, জেলা নার্সারী মালিক সমিতির সভাপতি আবু ফেরদৌস এমএ মুঈদ শান্ত ও মহানগর নার্সারী মালিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম সাফু।

১৫ দিনের এ মেলায় ৫০টি স্টল রয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। প্রথম ৫ দিন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে