https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুর জাপার দূর্গ ছিল, আছে, ভবিষ্যতেও থাকবে: রাঙ্গা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বৃহত্তর রংপুরের ২২টি আসন পুনরুদ্ধার করার ঘোষনা দিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও সংসদে বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে এসব আসন পুনরুদ্ধার করা হবে বলে জানান তিনি।

শুক্রবার, ২৪ জানুয়ারি সন্ধায় রংপুরের পালিচড়া এলাকায় মজিদা খাতুন কলেজ প্রাঙ্গনে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রংপুর সদর উপজেলা জাপার নেত্রী কাজলী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, শাফিউর ইসলাম শফি মোঃ রুহুল আমিন লিটন ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নাজিমুজ্জামান নাজিম সদর উপজেলা জাপার সদস্য সচিব মাসুদার রহমান মিলনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বিরোধী দলীয় চীফ হুইফ বলেন, অনেকেই ভাবছেন, এরশাদ মারা গেছেন এখন আর রংপুর আর জাপার দূর্গ থাকবেনা। কিন্তু তারা জানেনা জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরো বেশী শক্তিশালী। রংপুর জাপার দূর্গ আছে ভবিষতেও থাকবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনেই তাদের চলে আসবে। জাপার দূর্গ কেউ কোন দিন ছিনিয়ে নিতে পারবেনা।

মসিউর রাঙ্গা বলেন, সংসদে অশ্রাব্য ভাষায় গালাগাল, কাগজ ছোড়াছুড়ি করা, মাইক ভেঙ্গে ফেলা যদি বিরোধী দলের কাজ হয় আমরা তেমন বিরোধী দল হতে চাইনা।

সর্বোপরী দলকে শক্তিশালী করার জন্য নেতা কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।
fb-share-icon20
Tweet 20

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে