https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুর পুলিশের কৃতি কর্মকর্তা সম্মাননা ও মাসিক পর্যালোচনা সভা

বাংলাদেশ পুলিশ রংপুর বিভাগের এপ্রিল মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা অনুষ্ঠিত হয়। সভায় অত্র রেঞ্জের ওই মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক আলোচনা হয়। পরে পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে রেঞ্জ ডিআইজি স¤মাননা স্মারক হিসেবে ক্রেস্ট তুলে দেন।

রোববার, ২৬ মে রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় শ্রেষ্ঠ সার্কেল হিসেবে রংপুর বি- সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদের হাতে সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

এছাড়া শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে একই জেলার তারাগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান, মালামাল উদ্ধারকারী কর্মকর্তা হিসেবে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার এসআই মোঃ মমিরুল হক, শ্রেষ্ঠ এএসআই হিসেবে একই জেলা ও থানার এএসআই মোঃ শওকত আলম সিদ্দিকী, শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট হিসেবে রংপুর ট্রাফিক ইউনিটের টিআই খান মোঃ মিজানুর ফাহামী, শ্রেষ্ঠ থানা হিসেবে রংপুর জেলার তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জিন্নাত আলী, শ্রেষ্ঠ জেলা হিসেবে পুলিশ সুপার, রংপুর মোঃ মিজানুর রহমান, পিপিএম-বার পুরষ্কার গ্রহণ করেন।

এছাড়াও খুন মামলার রহস্য উদ্ঘাটনের জন্য গাইবান্ধা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মজিবর রহমান, দিনাজপুর জেলার বিরল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ, গণধর্ষণ মামলার আসামী গ্রেফতারের জন্য রংপুর ডিবি’র এসআই মোঃ মনিরুজ্জামান, ডাকাতি মামলার মালামাল উদ্ধার ও আসামী গ্রেফতারের জন্য রংপুর জেলার তারাগঞ্জ থানার এসআই মোঃ মশিউর রহমান, চোরাই মটরসাইকেল উদ্ধার ও আসামী গ্রেফতারের জন্য গাইবান্ধা সদর থানার এসআই মোঃ নওশাদ আলীকে পুরষ্কার প্রদান করা হয়।

খুনের মামলার আসামী গ্রেফতার এবং মাদক কারবারি গ্রেফতারে সাহসীকতাপূর্ণ কাজের জন্য যথাক্রমে লালমনিরহাট জেলার আদিতমারী থানার এসআই মোঃ আনিছুজ্জামান এবং একই জেলার কালীগঞ্জ থানার কনস্টেবল মোশারফ হোসেনকে বিশেষ পুরষ্কারে পুরষ্কৃত হন।

রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রংপুর রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মজিদ আলী, বিপিএম, ঠাকুরগাঁও এর পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, পিপিএম, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিম,পিপিএম, পঞ্চগড়ের পুলিশ সুপার মোঃ গিয়াস উদ্দিন আ‏হ্মদ, পিপিএম, রংপুর এর পুলিশ সুপার মিজানুর রহমান, পিপিএম-বার, লালমনিরহাটের পুলিশ সুপার এস এম রশিদুল হক, পিপিএম, গাইবান্ধার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া, বিপিএম, দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, বিপিএম, নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম, রংপুর রেঞ্জ দপ্তরের পুলিশ সুপার মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার আব্দুল লতিফ, পিবিআই’র অতিরিক্ত পুলিশ সুপার আকতার হোসেন, সিআইডি’র পুলিশ পরিদর্শক মোঃ ফেরদৌস ওয়াহিদ উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে