https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রংপুর মহানগর ছাত্রদল কর্মীরা পেলেন তারেক রহমানের ঈদ উপহার

রংপুর মহানগর ছাত্রদলের অন্তর্ভুক্ত ২৯ নং ওয়ার্ড ছাত্রদলের উদ্যোগে কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। করোনা পরিস্থিতিতে নিরলসভাবে অসহায়দের পাশে থাকায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনায় নেতাকর্মীদের এই উপহারসামগ্রী দেয়া হয়।

বুধবার, ২০ মে বিকেলে দলীয় কর্মীদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নগরীর ২৯ নং ওয়ার্ড ছাত্রদলের আহ্বায়ক সফিউল ইসলাম সবুজ।

শায়েখ মুনতাসির মীমের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু , রংপুর মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিম।

এ সময় নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন।

করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত মহানগর ছাত্রদলের উদ্যোগে থানা ও ওয়ার্ড পর্যায়ে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরন কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানান নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত ছিলেন বিএনপি নেতা শামীমুর জামান শামীম, সিনিয়র সভাপতি মামুনুর রশীদ মুকুট, সহ-সভাপতি নোমান হাসান, সহ-সভাপতি সিরাজ উদদৌলা ডন, যুগ্ন সম্পাদক ইমরান খান সুজন সাংগঠনিক সম্পাদক রাজিব চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক বারেক হোসেন জীবন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জুনায়েদ হোসেন অনিক, কৃষি বিষয়ক সম্পাদক জুনায়েদ চৌধুরীসহ মহানগর নেতা বাদল, ৩২ নং ওয়ার্ড সভাপতি সোহাগ, ৩০ নং ওয়ার্ড ছাত্রনেতা আরিফুল ইসলাম আরিফ, ছাত্রনেতা সুমন তাইফ, আরমান, সাকিল, সাওন, মিজান, রিপন, আরিফ, রাসেল, আবতাহি, মুন্না, আরমান ও সাগর।

জেএম/রাতদিন

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে