https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

রোনালদো কোয়ারেন্টাইনে

ইতালিতে করোনা পরিস্থিতি ভয়াবহ। তার মধ্যেই কয়েকদিন খেলা চলেছে। ইতালিয়ান লিগ সিরিআর দল জুভেন্টাসের হয়ে মাঠেও নেমেছেন বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। পরে অবস্থা বেগতিক দেখে সেখানে সব ধরনের খেলা বন্ধ ঘোষণা করা হয়। নিজের দেশ পর্তুগাল ফিরে গেছেন রোনালদো।

এরই মধ্যে পর্তুগিজ যুবরাজের জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাস পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। যেহেতু তার সঙ্গে একই দলে খেলেছেন রোনালদো, ঝুঁকি তো থেকেই যায়। তাই দেশে ফেরার পর মাদেইরাতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে রোনালদোকেও।

যুক্তরাজ্যের জনপ্রিয় সংবাদমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে এমন তথ্য।

কদিন আগে হঠাৎ স্ট্রোক করেন রোনালদোর মা মারিয়া সান্তোস এভেইরো। তিনি আবার ক্যানসারেও আক্রান্ত। মূলত অসুস্থ মাকে দেখতেই দেশে ফিরে গেছেন রোনালদো। তখনও তিনি জানতেন না সতীর্থের করোনায় আক্রান্ত হওয়ার খবর।

করোনা আতঙ্কের মধ্যেই রোববার সিরিআতে ইন্টার মিলান আর জুভেন্টাসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়। যেখানে ইন্টার মিলানকে ২-০ গোলে হারায় জুভরা। খেলা মাঠে গড়ালেও অবশ্য দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা ছিল। ‘ক্লোজ ডোর’ হয়েছে ম্যাচটি।

এ সম্পর্কিত অন্যান্য খবর

ওই ম্যাচের পর ইনস্টাগ্রামে এক ছবিতে দেখা যায়, রোনালদো তার সতীর্থ রুগানির সঙ্গে জয় উদযাপন করছেন। তারা একসঙ্গে ড্রেসিংরুমে অনেকটা সময় ছিলেন। তাই করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি আছে রোনালদোরও।

এবি/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।
Tweet 20

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে