mega888 লালমনিরহাটে অ্যাম্বুলেন্সে পাওয়া গেল ৪০ কেজি গাঁজা!

লালমনিরহাটে অ্যাম্বুলেন্সে পাওয়া গেল ৪০ কেজি গাঁজা!

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় রোগী বহনকারী অ্যাম্বুলেন্স থেকে ৪০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। ওইসময় সাইদুল ইসলাম (২৪) নামে এক মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৮ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন আদিতমারী থানার ওসি (তদন্ত) গুলফামুল ইসলাম মন্ডল। এর আগে আদিতমারী থানার চেকপোস্টে অ্যাম্বুলেন্সটি জব্দ করা হয়। সাইদুল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পূর্ব ফুলমতি এলাকার বেলাল হোসেন ছেলে বলে জানাগেছে।

জানা গেছে, শুক্রবার সকালে কুড়িগ্রাম থেকে লালমনিরহাট সদর হয়ে বগুড়ার দিকে যাচ্ছিল একটি অ্যাম্বুলেন্স। এ সময় চোকপোস্টে পুলিশের সন্দেহ হলে তারা ধাওয়া করে অ্যাম্বুলেন্সটি জব্দ করে। ওই সময় এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পরে অ্যাম্বুলেন্সটিতে তল্লাশি চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধারসহ সাইফুল ইসলামকে আটক করে পুলিশ।

আদিতমারী থানার ওসি (তদন্ত) গুলফামুল ইসলাম মন্ডল সত্যতা নিশ্চিত করে জানান, সাইফুল ইসলামকে বিকেলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। জব্দকৃত অ্যাম্বুলেন্সটি কার নামে তা বের করা হচ্ছে। কাগজ অনুযায়ী অ্যাম্বুলেন্সের মালিকের ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর নামে মামলা দায়ের হয়েছে। তাকে গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানান।

এনএ/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন
মতামত দিন