শীতবস্ত্র বিতরণ করলেন বিদ্যা সিনহা মিম

0

সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে প্রায় দেখা যায় তারকাদের। চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম এমন উদ্যোগ নিলেন। নিম্ন আয়ের প্রায় ৭০০ মানুষের হাতে তুলে দেন শীতবস্ত্র।

বুধবার, ৬ জানুয়ারি রাজশাহীর বাঘায় নিম্ন আয়ের প্রায় ৭০০ মানুষকে সাহায্য করেন মিম। তিনি বলেন, ‘শীতের তীব্রতা দিন দিন বাড়ছে। বিশেষ করে ঢাকার বাইরে শীতে তীব্রতা বেশি। এমন অবস্থায় সম্বলহীন মানুষদের জন্য আমার সামর্থ অনুযায়ী চেষ্টা করেছি কিছু করার।’

তিনি আরো বলেন, ‌‘আয়োজনটি করতে আমাকে সাহায্য করেছেন আমার মামা স্বপন সাহাসহ অন্যান্য আত্মীয়রা। তাদের সঙ্গে ছিলেন আমার ফ্যান ক্লাবের সদস্যরা।’

সম্প্রতি মিম কাজ করেছেন একটি সিনেমার কাজ শেষ করলেন। এটি পরিচালনা করেছেন রায়হান রাফি। এই সিনেমায় মিমের সঙ্গে জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ। উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে সিনেমাটির। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে মিমের ওয়েব ফিল্ম ‘হোয়াট দ্য ফ্রাই’। এখানে প্রিতম হাসানের সঙ্গে জুটি বেঁধেছেন মিম। ওয়েব ফিল্মটি পরিচালনা করেছেন ‘দেবী’ খ্যাত পরিচালক অনম বিশ্বাস।

বড় পর্দায় নিয়মিত হওয়ার পর ছোট পর্দায় এখন অতিথি মিম। দীর্ঘদিন পর সম্প্রতি একটি নাটক প্রচার হয়েছে তার। বছরের শুরুতে ‘হ্যালো বেবি’ শিরোনামে একটি নাটক প্রচার হয় তার। নাটকটিতে আরো অভিনয় করেন তাহসান খান। এটি পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

এনএ/রাতদিন