https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

সমাজসেবী সংগঠন ইচ্ছে’র ঈদ উপহার পেল ১৫০ পরিবার

মহামারী করোনা ভাইরাসের কারনে বর্তমান সংকটময় পরিস্থিতিতে দিনমজুর ও অসহায় ১৫০ টি পরিবারের মাঝে ৪ দিনের খাদ্যসামগ্রী বিতরনের মাধ্যমে আত্মপ্রকাশ করলো “ইচ্ছে” নামের একটি সামাজিক সংগঠন।

ইচ্ছে’র মূল লক্ষ্য অসহায়, দুঃস্থ, পথ শিশুদের ছোট ছোট স্বপ্নগুলি পূরনের চেষ্টা করা ও দেশের যেকোন দূর্যোগ বা সংকটে মানুষের পাশে দাঁড়ানো এবং যেকোন সমাজসেবামূলক কর্মকান্ডে নিজেকে বিলিয়ে দেয়া।

সংগঠনের প্রতিষ্ঠাতা তানভীর আহমেদ তুষারের সভাপতিত্বে উপহার বিতরন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের পুলিশ সুপার বিপ্লব সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মহিদুল ইসলাম, রংপুর চেম্বার অব কমার্সের সহ সভাপতি ও এফবিসিসিআই এর জিবি মেম্বার মঞ্জুর আহমেদ আজাদ, ধাপ হাজীপাড়া জামে মসজিদ, জামিয়াতুল মাদ্রাসা ও এতিমখানার সভাপতি মোসাদ্দেক হোসেন বাবলু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জয়নাল আবেদীন

আরও ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলমগীর হোসেন আলম, রংপুর মিউজিক্যাল ব্যান্ডস এসোসিয়েশন (রামবা)’র সভাপতি অজয় নাথসহ ইচ্ছে’র প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন বিশিষ্ট কন্ঠশিল্পী ও ইচ্ছে’র প্রতিষ্ঠাতা সদস্য অন্তর রহমান।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন