সাকিবকে হত্যার হুমকিদাতা সুনামগঞ্জে গ্রেপ্তার

ছবি: রাতদিন

ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া মহসিন তালুকদারকে (৪০) গ্রেপ্তার করেছে র‍্যাব।

আজ মঙ্গলবার, ১৭ নভেম্বর মহসিনকে সুনামগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়। র‍্যাব-৯-এর সহকারী পুলিশ সুপার (এএসপি-গণমাধ্যম) ওবাইন গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল সোমবার রাতে জালালাবাদ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশ বাদী হয়ে মহসিনের বিরুদ্ধে মামলা করে। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন এ তথ্য জানান। তিনি বলেন, গতকাল রাতে উপপরিদর্শক মাহবুব মোর্শেদ বাদী হয়ে হুমকিদাতা মহসিন তালুকদারকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। সাকিবকে হত্যার হুমকি দেওয়া ভিডিওটি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনার মুখে মহসিন বাড়ি থেকে পালিয়ে যান।

মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়া গ্রামের বাসিন্দা। গত শনিবার তিনি তাঁর ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে আসেন। সম্প্রতি কলকাতায় কালীপূজার একটি অনুষ্ঠানে সাকিবের উপস্থিতির কারণে তাঁকে কুপিয়ে হত্যার হুমকি দেন এই যুবক। এরপর ভোরের দিকে আবারও লাইভে এসে আগের ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন এবং সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাওয়ার আহ্বান জানান।

এদিকে গত সোমবার, ১৬ নভেম্বর সন্ধ্যায় ইউটিউবে তিনি জানিয়েছেন, তিনি কালীপূজা উদ্বোধন করেননি। একজন সচেতন মুসলিম হিসেবে তিনি সেটা কখনই করবেন না।

আরআই/রাতদিন

This website uses cookies.