https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

সাকিবদের সাথে যোগ দিতে আসছেন ভেট্টোরি

সঙ্কট কেটে সমঝোতা হয়েছে আন্দোলনরত ক্রিকেটার ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মধ্যে। ধর্মঘট শেষে শুক্রবারই মাঠে ফিরছেন ক্রিকেটাররা। এদিন থেকেই শুরু হবে টাইগার ক্রিকেটারদের ভারত সফরের প্রস্তুতি ক্যাম্প। তাই এই সাকিবদের ক্যাম্প যোগ দিতে আসছেন বাঁহাতি স্পিন গ্রেট ড্যানিয়েল ভেট্টোরি ।

শুক্রবার, ২৫ অক্টোবর ক্যাম্পের প্রথম দিনই সাকিব আল হাসানরা পাচ্ছেন নতুন স্পিন কোচ। এদিনই ঢাকা আসবেন বাঁহাতি স্পিন গ্রেট ড্যানিয়েল ভেট্টোরি। এ বছরের জুলাইয়ে স্পিন কোচ হিসেবে নিয়োগের পর এবারই প্রথম আসছেন নিউজিল্যান্ডের এই সাবেক তারকা ক্রিকেটার।

আগামী বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাংলাদেশ দলের সঙ্গে কাজ করবেন। অবশ্য পুরোটা সময় এই কিংবদন্তিকে পাওয়া যাবে না। মোট ১০০ দিন সাকিব-মেহেদী মিরাজদের সঙ্গে কাজ করবেন তিনি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানালেন, ঢাকায় পা দিয়ে সময় নষ্ট করবেন না ভেট্টোরি। কাজে নেমে পড়বেন তিনি। যদিও তাকে পূর্ণকালীন সময়ের জন্য চেয়েছিল বিসিবি। কিন্তু ভেট্টোরি রাজি হননি। ১০০ দিনের মধ্যে স্পিনারদের নিয়ে স্কিল ক্যাম্পে কাজ করবেন সর্বকালের অন্যতম সেরা এই স্পিনার।

এ সম্পর্কিত অন্যান্য খবর

সামনে ভারত মিশন। সাকিবদের সঙ্গে এই সময়টাতে থাকছেন ভেট্টোরি। ৩ নভেম্বর টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে ভারত সফর শুরু হবে টাইগারদের। ভারতের মাঠে প্রথম এই দ্বি-পাক্ষিক সিরিজে ৩টি টি-টোয়েন্টি ছাড়াও দুটি টেস্ট ম্যাচে লড়বেন সাকিব আল হাসানরা।

এন এ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে