https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

সাদ এরশাদের পক্ষে কাজ করবেন মনোনয়ন প্রত্যাশী হাজি রাজ্জাক

রংপুর-৩ সদর আসনের উপনির্বাচনে সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র রাহগীর আল মাহী সাদ এরশাদের পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন অপর মনোনয়ন প্রত্যাশী জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আব্দুর রাজ্জাক।

রোববার, ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ১০ টায় নগরীর আদর্শপাড়ায় তার বাসভবনে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

সাংবাদিক সম্মেলনে হাজি রাজ্জাক বলেন, আমি দলীয় মনোনয়নের জন্য অনেক দিন ধরে কাজ করে যাচ্ছিলাম। আমার অনেক সাড়াও ছিল। যেহেতু আমি এরশাদের সৈনিক, লাঙ্গলের সৈনিক। আমাদের হাইকমান্ড চেয়ারম্যান এবং  মহাসচিব  এরশাদ পুত্র যুবরাজ সাদ এরশাদকে এই আসনে মনোনয়ন দিয়েছেন; তাদের সিদ্ধান্ত মেনে নিয়ে আমি তার পক্ষে কাজ করার ঘোষণা দিচ্ছি।

এসময় তিনি রংপুর জেলা ও মহানগর জাতীয় পাার্টির সকল স্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষকে ঐক্যবদ্ধভাবে লাঙ্গলের পক্ষে কাজ করার আহ্বান জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, অন্য যে দুইজন মনোনয়ন প্রত্যাশী আছেন, তারাও সাদ এরশাদের পক্ষে কাজ করবেন বলে আশা রাখছি।

বিজয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তিনি জানান, ‘মহাজোট কিংবা একক যেভাবেই হোক না কেন এখানে লাঙ্গল বিজয়ী হবে। এবং এরশাদ পুত্র সাদ এরশাদ তার পিতার অসমাপ্ত কাজ আনজাম দিবেন।’ 

গত ১৪ জুলাই রংপুর সদর ৩ আসনের এমপি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট ও বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ১৬ জুলাই আসনটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ১ সেপ্টেম্বর আসনটিতে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়। তফশিল অনুযায়ী আগামী ৫ অক্টোবর এখানে ভোট গ্রহন হবে ইভিএম পদ্ধতিতে। এজন্য মনোনয়ন পত্র জমা দেয়া যাবে ৯ সেপ্টেম্বর পর্যন্ত। বাছাই হবে ১১ সেপ্টেম্বর। প্রত্যাহারের শেষ দিন ১৬ সেপ্টেম্বর।

রংপুর সদর উপজেলা এবং রংপুর সিটি করপোরেশনের ১-৮ নম্বর ওয়ার্ড ছাড়া বাকি এলাকা নিয়ে গঠিত রংপুর-৩ আসনে ভোটার সংখ্যা ৪ লাখ ৪১ হাজার ৬৭৩ জন। এই আসনে ভোটকেন্দ্র ১৩০টি, ভোটকক্ষ ৯১০টি।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে