সৈয়দপুরের ইউপি চেয়ারম্যান আল হেলাল মারা গেছেন

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আল হেলাল চৌধুরী  ইন্তেকাল করেছেন।  তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে ভুগছিলেন।

গতকাল মঙ্গলবার,  ২৪ নভেম্বর চিকিৎসার উদ্দেশ্যে ঢাকার যাওয়ার পথে গাইবান্ধার গৌবিন্দগঞ্জে বিকাল তিনটায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর।

আজ বুধবার সৈয়দপুরের ঢেলাপীর উত্তরা আবাসন ঈদগাহ্ মাঠে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে অফিসার্স কলোনী ফাইভ স্টার মাঠে দ্বিতীয় জানাজা শেষে হাতিখানা কবরস্থানে আল হেলালের মরদেহ দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে নারী সংসদ সদস্য রাবেয়া আলীম, সাবেক সংসদ সদস্য মো. শওকত চৌধুরী, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী শোক প্রকাশ করেছেন।

আরো শোক প্রকাশ করেছেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল ও সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন। আওয়ামী লীগ নেতা একেএম রাশেদুজ্জামান রাশেদ, বাঙ্গালীপুর ইউপি চেয়ারম্যান প্রণোবেশ চন্দ্র বাগচী, কাশিরাম বেলপুকুর ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক চৌধুরী, খাতামধুপুর ইউপি চেয়ারম্যান জুয়েল চৌধুরী ও কামারপুকুর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমান।

আরআই/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন