https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

সৈয়দপুর কারিগরী কলেজের তিন প্রাক্তন শিক্ষকের বিদায় সংবর্ধনা

নীলফামারীর সৈয়দপুরে সরকারি কারিগরী কলেজের তিনজন প্রাক্তন শিক্ষককে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। তাঁরা হলেন, সাবেক অধ্যক্ষ প্রফেসর আলহাজ্ব মো. মঞ্জুরুল ইসলাম, সাবেক অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ ও প্রাণী বিজ্ঞান বিভাগের সাবেক প্রদর্শক মো. সানওয়ার আলী মন্ডল।

শনিবার, ৭ সেপ্টেম্বর সকালে কলেজের সবুজ চত্বরে ওই বর্ণাঢ্য সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের অধ্যক্ষ গোলাম আহমেদ ফারুকের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন সংবর্ধনা অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক ও কলেজের পদার্থ বিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক মো. আবুল কালাম আজাদ।

এতে সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. মঞ্জুরুল ইসলাম, সাবেক অধ্যক্ষ ড. শাহ মো. আমির আলী আজাদ ও প্রাণী বিজ্ঞান বিভাগের সাবেক প্রদর্শক মো. সানওয়ার আলী মন্ডল এবং সহকারি প্রধান শিক্ষিকা সৈয়দা ফরিদা বাণু বক্তব্য দেন।

এছাড়াও শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য দেন স্কুল শাখার শিক্ষার্থী জাইমা খান ও তীব্র এবং কলেজ শাখার শিক্ষার্থী সিঁথি ও সৌরভ। সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে কবিতা আবৃত্তি করে শোনান অর্থী, প্রাপ্তি ও রীতা।

এর আগে প্রাক্তন শিক্ষকদের উদ্দেশ্যে লেখা মানপত্র পাঠ করা হয়। মানপাঠ করেন কলেজের বাংলা বিভাগের প্রভাষক সোহেল আরমান। পরে প্রাক্তণ শিক্ষকগণকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক ইসমত জেরিন মান্নান এবং শিক্ষার্থী বিজয় ও মীম।

অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রাক্তন শিক্ষকগণের হাতে ক্রেস্ট ও নানা উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে কলেজের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে