https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

সৈয়দপুরে খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিএনপির মানববন্ধন

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চেয়ারপার্সন, দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার দাবিতে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন হয়েছে। দেশের সকল জেলা ও মহানগরে কেন্দ্রীয় কর্মর্সূচির অংশ হিসেবে এ কর্মসূচী পালন করা হয়।

বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর বিকেলে বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার উদ্যোগে ওই মানববন্ধন হয়।

শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে বিএনপি জেলা শাখার কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন হয়েছে। এতে বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।

মানববন্ধন চলাকালে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য দেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র আহবায়ক অধ্যক্ষ আলহাজ্ব মো. আব্দুল গফুর সরকার, সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট এস.এম ওবায়দুর রহমান, যুগ্ম আহবায়ক প্রভাষক মো. শওকত হায়াৎ শাহ্, মো. সামসুল আলম, মো. শফিকুল ইসলাম জনি, গজনফর মিন্টু, সদস্য সচিব পৌর কাউন্সিলর মো. শাহিন আকতার শাহীন, সদস্য মো. আব্দুল খালেক, সৈয়দপুর রাজনৈতিক জেলা যুবদল সভাপতি মো. আনোয়ার হোসেন প্রামানিক, সৈয়দপুর সাংগঠনিক জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি পৌর কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু।

এতে বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া একজন সাবেক প্রধানমন্ত্রী। বর্তমানে তিনি ভীষণ অসুস্থ। একা চলাফেরা করতে পারছেন। তাকে হুইল চেয়ার বসে চলাফেরা করতে হচ্ছে। অথচ সরকার ও হাসপাতালের চিকিৎসকরা বলছেন তিনি সুস্থ। মূলতঃ সরকার একজন অসুস্থ মানুষকে নিয়ে নাটক করছেন। তাকে অন্যায়ভাবে কারাগারে বন্দী করে রেখেছেন।

বক্তারা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানান। অন্যথায় আগামীতে রাজপথে নেমে কঠোর আন্দোলন কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে