https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

সৈয়দপুর থেকে অপহৃত নারী রংপুরে উদ্ধার, আটক ১

নীলফামারীর সৈয়দপুর থেকে অপহৃত এক নারীকে রংপুর মহানগরী থেকে উদ্ধার করা হয়েছে। গত বুধবার, ১০ জুলাই গভীর রাতে রংপুর মহানগরীর ধাপ এলাকার খলিফাটারী থেকে তাকে উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ। এ সময়  মিজানুর রহমান নামে এক অপহরণকারীকেও আটক করা হয়।

জানা গেছে,  অপহরণের মূল হোতা সৈয়দপুর উপজেলার কামারাপকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই এলাকার মো. গিয়াস উদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবিব ওরফে বাবু (২৬)। তাঁর সহযোগিরা হলেন, কিশোরগঞ্জের রনচন্ডী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান ওরফে বিমান (৩৮) এবং পুলিশের হাতে আটক মিজানুর রহমান (৪২)। আটক মিজানুর রহমান নীলফামারীর কিশোরগঞ্জ বাজার সংলগ্ন সোনালী ব্যাংক এলাকার মো. রুহুল আমিনের ছেলে।পেশায় সে একজন হোটেল ব্যবসায়ী বলে জানা যায়।

 মামলার আরজিতে উল্লেখ করা হয়েছে, নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পানিয়ালপুকুর মৌলভীরহাট এলাকার মৃত. আনসার আলী ছেলে মো. মমিদুল ইসলাম ওরফে চাইনিজ (৪০)এর মেয়ে চাঁদনী ওরফে মোসলেমা (২১)।

গত ৯ জুলাই সকালে রওশন হাবিব বাবু বিয়ের প্রলোভন দেখিয়ে চাদনীকে মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে অপহরণ করে। এসময় তাঁকে সহযোগিতা করে রনচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মো. মোখলেছুর রহমান ওরফে বিমান এবং পুলিশের হাতে আটক মিজানুর রহমান (৪২)।

এদিকে, গত ১০ জুলাই রাতে অপহৃত চাঁদনীর বাবা জানতে পারে তাঁর মেয়েকে অপহরণকারীরা রংপুরের একটি বাড়িতে আটকে রেখেছে। পরবর্তীতে তিনি বিষয়টি সৈয়দপুর থানা পুলিশকে অবহিত করেন। এরপর গত বুধবার গভীর রাতে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. এমাদ উদ্দিন মো. ফারুক ফিরোজের নেতৃত্বে পুলিশ রংপুর মহানগীর ধাপ এলাকার খলিফাটারীর একটি বাড়ি থেকে অপহৃত চাঁদনীকে উদ্ধার করে।

এ সময় অপহরণকাজে সহযোগী হিসেবে থাকা মিজানুরকেও আটক করা হয়। অপহৃত চাঁদনী বর্তমানে মারাত্মক অসুস্থ অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় মেয়ের বাবা মমিদুল ইসলাম ওরফে চাইনিজ বাদী হয়ে তিনজনকে আসামী করে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা এক অপহরণকারীসহ অপহৃতাকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আটক মিজানুরকে আদালতে সোপর্দ  করে ৫ দিনের রিমান্ডের  জন্য আবেদন  করা হয়েছে।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে