সৈয়দপুরে ইউপি উপনির্বাচনে রাজু সরকার বেসরকারিভাবে নির্বাচিত

নীলফামারীর সৈয়দপুর উপজেলার এক নম্বর কামারপুকুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) পদে উপ-নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। তিন নম্বর ওয়ার্ডের নির্বাচনে সদস্য পদে মো. রাজু হোসেন সরকার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার, ৩০ ডিসেম্বর উপজেলার কামারপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়।

এতে রাজু হোসেন সরকার বৈদ্যূতিক পাখা প্রতীকে ৬২৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী ছিলেন মো. আমিনুল ইসলাম। তিনি তালা প্রতীকে পেয়েছেন ৫৮৭ ভোট।
নির্বাচনে সর্বমোট ভোটার ছিল ২ হাজার ৩৫৩। এদের মধ্যে ১ হাজার ৮৫৫ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। এগুলোর মধ্যে ২৫টি ভোট বাতিল করা হয়।

রিটার্নিং ও নির্বাচন কমিশন অফিসার রবিউল আলম সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের বিষয়টি নিশ্চিত করেছেন। এই কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মো. মশিউর রহমান।

প্রসঙ্গত, কামারপুকুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের সদস্য আইনুল হক চলতি বছরের গেল ২২ আগষ্ট আকস্মিক মৃত্যুবরণ করায় সদস্য পদটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

জেএম/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন