সৈয়দপুরে কেন্দ্রীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করলেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার মহা অষ্টমীতে সৈয়দপুর কেন্দ্রীয় দূর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতি মন্ত্রী নাট্য ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূর।

আজ বুধবার, ১৩ অক্টোবর দুপুরে বিমানযোগে ঢাকা যাওয়ার প্রাক্কালে এই পূজামন্ডপটি পরিদর্শন করেন।

এমপি আসাদুজ্জামান নূর সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কে (দিনাজপুর রোড) কেন্দ্রীয় দূর্গাপূজা মন্ডপের প্রধান ফটকে এসে পৌঁছলে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার ও কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটির সভাপতি ও শহরের বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

এ সময় তিনি পূজারী ও দর্শাণার্থীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়াও সৈয়দপুর উপজেলায় দূর্গাপূজা উদ্যাপনের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।

এ সময় সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, নীলফামারী সদর উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সৈয়দপুর ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সান্ত¦না চক্রবর্তী, নীলফামারী জেলা পরিষদ সদস্য ও জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান পল্লী, সৈয়দপুর সাকের্লের অতিরিক্ত পুলিশ সুপার সারোআর আলম ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান।

এছাড়া বাংলাদেশ হিন্দু ,বৌদ্ধ, খ্রীস্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার ও সৈয়দপুর উপজেলা কেন্দ্রীয় পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক গোপাল চন্দ্র রায়, বিশিষ্ট শিল্পপতি গোকুল কুমার পোদ্দার, নীলফামারী সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাফিজুর রশীদ মঞ্জু, নীলফামারী জেলা আওয়ামী তাঁতী লীগের সভাপতি দেওয়ান সেলিম আহমেদ, সৈয়দপুর সিটি অন্দোলনের আহবায়ক তামিম রহমান, ছাত্রলীগ সৈয়দপুর উপজেলা শাখার সাবেক সভাপতি শরিফুল ইসলাম টিটোসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ও শহরের বিশিষ্ট শিল্পপতি রাজ কুমার পোদ্দার রাজু’র পক্ষ থেকে শহরের হরিজন সম্প্রদায়ের নারী সদস্যের মধ্যে আড়াই শত শাড়ী বিতরণ করা হয়। এমপি আসাদুজ্জামান নূর উপস্থিত থেকে তাদের হাতে ওই শাড়ীগুলো তুলে দেন।

প্রসঙ্গত, এবারে সৈয়দপুর উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর এলাকায় সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান এ ধর্মীয় উৎসবটি ৮৬টি পূজামন্ডপে অনুষ্ঠিত হচ্ছে।

লাইক দিয়ে সাথে থাকুন