https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

হাতীবান্ধার কলেজ পড়ুয়া ছাত্রীর বিয়ের দাবীতে পাটগ্রামে অনশন

লালমনিরহাটের পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ীতে এক কলেজ ছাত্রী দুই দিন যাবত অবস্থান করছে। উপজেলার জগতবেড় ইউনিয়নের কাশীরডাঙ্গা গ্রামের এক সেনা সদস্য বিয়ের প্রলোভনে প্রতারণা করায় ওই ছাত্রী তার বাড়ীতে অবস্থান নেয়।

জানা গেছে , গত শুক্রবার, ২০ সেপ্টেম্বর সকাল থেকে দুই দিন ধরে বিয়ের দাবিতে উপজেলার জগতবেড় ইউনিয়নে কাশীরডাঙ্গা গ্রামের আবুল হোসেনের ছেলে সেনা সদস্য মো. মাহামুদুল হাসান লিটুর বাড়ীতে ওই কলেজ ছাত্রী অবস্থান করছে। মেয়েটি পাশ্ববর্তী উপজেলা হাতিবান্ধার আলিমুদ্দিন ডিগ্রি কলেজে বাংলা (অনার্স) দ্বিতীয় বর্ষের ছাত্রী ।

মেয়েটি জানায়, ‘মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে মাহামুদুল হাসান লিটু বিভিন্ন স্থানে নিয়ে তার সাথে মেলামেশা করে। ছুটিতে বাড়ীতে আসছে জানিয়ে শুক্রবার সে আমাকে তার বাড়ীতে যেতে বলে । তার কথামতো আমি তার বাড়ীতে গেলে লিটুর বাবা-মা সকল ঘরের দরজায় তালা দিয়ে চলে যায়। লিটুও সটকে পড়ে। বিয়ের দাবিতে দু ‘দিন ধরে তাদের ঘরের দরজায় পড়ে আছি। ’

ঘটনাস্থলে শনিবার দুপুরে গিয়ে দেখা যায়, দুরদুরান্ত থেকে লোকজন মেয়েটিকে দেখতে আসছে। দিন-রাত মেয়েটি ঘরের দরজার সামনে অবস্থান করছে।

এ সম্পর্কে লিটুর চাচা বাবুল হোসেন ও স্বজনেরা জানান,‘ ওই মেয়ের সাথে প্রেমের সম্পর্ক সাজানো। শত্রুতাবশত কেউ মেয়েটি কে বাড়ীতে পাঠিয়েছে।

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে