হাতীবান্ধায় ট্রাকচাপায় স্বামীর মৃত্যু, স্ত্রী হাসপাতালে

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এতে তার সহযাত্রী স্ত্রী গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসাধীন আছেন। 

আজ রোববার, ১৩ মার্চ বিকেলে রংপুরের একটি বেসরকারী ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ‍তিনি।

আজ দুপুরে উপজেলার রেজিস্ট্রি অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহত সামছুজ্জামান শামীম (৩০) উপজেলার দালাল পাড়া এলাকা আবু তাহেরের ছেলে। এছাড়া তিনি বড়খাতা বাজারের উদয়মনা ইলেকট্রনিক্স নামের একটি দোকানের মালিক ছিলেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, নিহত শামীম ও তার স্ত্রী নওশিনকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে হাতীবান্ধা যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার রেজিস্ট্রি অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে লালমনিরহাট থেকে ছেড়ে আসা একটি দ্রুত গতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে গুরুত্বর আহত হন তারা। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসকরা তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুরে নিয়ে যেতে বলেন। রংপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শামীম।

হাতীবান্ধা হাইওয়ে থানার ওসি আব্দুল হাকিম আজাদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও সহকারী চালক পলাতক রয়ে

দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দ্বায়িত্বরত চিকিৎসক মেডিকেল অফিসার ডা. রেহনুমা।

লাইক দিয়ে সাথে থাকুন