https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

হাতীবান্ধায় স্ত্রীর শরীরে গরম সেমাই ঢেলে দেওয়ার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

লালমনিরহাটের হাতীবান্ধায় স্ত্রীর শরীরে গরম সেমাই ঢেলে নির্যাতনের ঘটনায় স্বামী মাসুদ সহ ৪ জনের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার পশ্চিম সারডুবি গ্রামের আব্দুর রহমানের মেয়ে আপিয়া বেগমের সাথে প্রায় ১৩ বছর আগে ৫০হাজার টাকা যৌতুক দিয়ে একই গ্রামের আব্দুস সামাদের পুত্র মাসুদের সাথে বিয়ে দেয় তার পরিবার। বর্তমান তাদের তিনটি সন্তান রয়েছে। জুয়া খেলায় আশক্ত মাসুদ বিয়ের পর থেকেই প্রায় সময় তার স্ত্রীকে কারণে অকারণে বাবার বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ দিতো। আর টাকা না আনলে আপিয়ার উপর নেমে আসতো স্বামীর অমানবিক নির্যাতন।

এ নিয়ে স্থানীয় পর্যায়ে গ্রাম্য শালিস হয়েছে কয়েকবার । এ অবস্থায় গত সোমবার বাবার বাড়ি থেকে টাকার নিয়ে আসার জন্য আপিয়াকে চাপ সৃষ্টি করে স্বামী মাসুদ। আপিয়া টাকা আনতে রাজি না হওয়ায় তাকে মারধর করেন তার স্বামী।

ঘটনার দিন সকালে পরিবারের জন্য সেমাই রান্না করছিলেন আপিয়া। এ সময় সন্তানেরা দুষ্টুমি করলে শাসন করেন আপিয়া। আর সেই অজুহাতে আপিয়াকে বেধরক মারপিট করে কড়াই ভর্তি গরম সেমাই তার শরীরে ঢেলে দেয় মাসুদ। পরে স্থানীয়রা আপিয়াকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

পরবর্তীতে মঙ্গলবার, ১১ জুন রাতে নির্যাতনের শিকার গৃহবধু আপিয়া বেগম বাদী হয়ে স্বামী মাসুদকে প্রধান আসামি করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে ওই রাতেই মাসুদের ছোট ভাই সাজুকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক  বলেন, মামলার  অন্য আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এসকে/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে

error

নিয়মিত সংবাদের জন্য সাবস্ক্রাইব করুন