https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

হানি সিংয়ের অশ্লীল গান, গ্রেফতারি পরোয়ানা জারি

অশ্লীল গান করার অভিযোগে ভারতীয় র‌্যাপার হানি সিংয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গানটিতে অশ্লীল শব্দ ব্যবহারের অভিযোগে গত জুলাই মাসে তার বিরুদ্ধে মামলা করা হয়।

পাঞ্জাব মহিলা কমিশন থেকে অভিযোগ করা হয়েছে, হানি সিংয়ের গাওয়া মাখনা গানটিতে তিনি নারীদের নিয়ে অশ্লীল রসিকতা করেছেন, যা খুব আপত্তিকর ও অপমানজনক। তার এই গানের সঙ্গে যারা জড়িত, তাঁদের সবার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জন্য দাবি করে প্রতিষ্ঠানটি।

পাঞ্জাব মহিলা কমিশনের চেয়ারপারসন মনীষা গুলাটি সংবাদমাধ্যমকে জানান, পাঞ্জাব মহিলা কমিশনের পক্ষ থেকে পাঞ্জাব পুলিশের ডিরেক্টর জেনারেল, ইন্সপেক্টর জেনারেল এবং অ্যাডিশনাল চিফ সেক্রেটারির কাছে অভিযোগ করা হয়েছে।

তিনি বলেন, ‘নারীদের সম্মানহানি হয়, হানি সিং এমন সব শব্দ ও বাক্য ব্যবহার করেছেন তাঁর এই গানে। নারীদের সম্মান ও অধিকার রক্ষার জন্য আমরা কাজ করছি। তাই আমরা এর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়ার আবেদন জানিয়েছি।’

মোহালির সিনিয়র এসপি হরিচরণ সিং ভুল্লার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মোহালি পুলিশ হানি সিংয়ের বিরুদ্ধে মামলা করেছে।

জানা গেছে, লক্ষ্ণৌর একটি আদালত হানি সিংয়ের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন। তাঁকে অবশ্যই আগামী ১১ সেপ্টেম্বর লক্ষ্ণৌর সেই আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, ‘ম্যায় হুঁ বলৎকারি’ গানে আপত্তিকর শব্দ ব্যবহারের অভিযোগে হানি সিংয়ের বিরুদ্ধে ২০১২ সালের ৩১ ডিসেম্বর লক্ষ্ণৌর গোমতি নগর পুলিশ স্টেশনে আইপিএস অফিসার অমিতাভ ঠাকুর অভিযোগ করেছিলেন। তাঁর সেই অভিযোগের ভিত্তিতে পরের বছর ২৭ জুন হানি সিংয়ের বিরুদ্ধে মামলা করে পুলিশ। পাঞ্জাবের এই জনপ্রিয় র‌্যাপারকে ওই বছর ২৩ ডিসেম্বরের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়। কিন্তু হানি সিং সেই নির্দেশ অমান্য করেছেন। তিনি আদালতের সেই নির্দেশকে মোটেও গুরুত্ব দেননি। আদালতে হাজির হননি তিনি।

এনএইচ/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে