হোন্ডার স্টাইলিশ বাইক ‘এক্সব্লেড’ উদ্বোধন, পাওয়া যাবে রংপুরে

বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) এর নতুন মডেলের মোটরবাইক হোন্ডা এক্সব্লেড (এবিএস) এখন রংপুরে পাওয়া যাবে। বাইকটিতে পাওয়ার, মাইলেজ, উন্নত ডিজাইন, আরাম ও সাচ্ছন্দ্যের ভারসাম্য থাকছে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে।

সোমাবার, ২৭ সেপ্টেম্বর দুপুরে রংপুর ফায়ার সার্ভিস সংলগ্ন হোন্ডা জোনে এই বাইকের উদ্বোধন হয়। এদিন সারাদেশে আরও ৯টি বিক্রয়কেন্দ্রে এই বাইকের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক ডা. কেএম জালাল উদ্দিন।

‘স্ট্রিট অল-রাউন্ডার’ ট্যাগ লাইনে এই মোটরবাইকটি হোন্ডার ধারাবাহিক উৎকর্ষের অংশ হিসাবে বাজারজাত করা হচ্ছে বলে জানানো হয়েছে। স্টাইলিষ্ট বাইকিংয়ে আগ্রহীদের জন্য উন্নত মডেলের এই এক্সব্লেড বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে উত্তরবঙ্গের সেলর্স ইনর্চার্জ রংপুর জোন বসিরুল ইসলম, সার্ভিস এরিয়া রংপুর জোন মাহাদি হাসান, সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজ্যার শাহাজাদা ইয়াসমিন লিজা, রংপুর হোন্ডা জোনের প্রোপাইটর নজরুল ইসলাম, আসহাবুল আরেফিন পায়েল, ম্যানেজার মিজানুর রহমান, একাউন্টিং ম্যানেজার আব্দুল রাজ্জাক, প্রধান টেকনিশিয়ান মিঠুন রায়সহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

বাইকটি সম্পর্কে ব্রিফিংয়ে জানাননো হয়, নতুন এই এক্সব্লেড মিলবে রংপুরের হোন্ডা জোনসহ দেশের সব হোন্ডা এক্সক্লুসিভ অনুমোদিত ডিলারদের শোরুমে (এইচইএডি)। বাইকটির খুচরা মূল্য ১,৯২,০০০ টাকা। পার্ল স্পার্টান রেড, পার্ল ইগনিয়াস ব্ল্যাক ও ম্যাট গ্রিন মেটালিক এই তিনটি আকর্ষণীয় রঙে পাওয়া যাবে এক্সব্লেন্ড। ওয়ারেন্টি পলিসির অধীনে দুই বছর অথবা ২০,০০০ কিমি এর মধ্যে ক্রেতারা চারটি ফ্রি সার্ভিস পাবেন।

জেএম/রাতদিন

লাইক দিয়ে সাথে থাকুন