https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

দুই বাংলাদেশির প্রাণ গেল কলকাতায়

ভারতের কলকাতায় বেপরোয়া গতির একটি গাড়ির ধাক্কায় দুই বাংলাদেশি প্রাণ হারিয়েছেন। গতকাল শুক্রবার, ১৬ আগষ্ট দিবাগত গভীর রাতে প্রবল বৃষ্টির মধ্যে কলকাতার লাউডন স্ট্রিট ও শেক্সপিয়র সরণির সংযোগস্থলে এই দুর্ঘটনা ঘটেছে। এ সময় আরো দুজন আহত হয়েছেন।

নিহতরা হলেন, কাজি মুহাম্মদ মইনুল আলম (৩৬) এবং ফারহানা ইসলাম তানিয়া (৩০)। তাঁরা চিকিৎসার জন্য কোলকাতা গিয়েছিলেন বলে জানা গেছে। মইনুল আলমের বাড়ি ঝিনাইদহে আর ফারহানার বাড়ি ঢাকার মোহাম্মদপুরে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, শুক্রবার দিবাগত রাত ২টার দিকে বৃষ্টির মধ্যে বিড়লা তারামণ্ডল থেকে শেক্সপিয়র সরণি ধরে চলছিল অত্যন্ত দ্রুতগামী জাগুয়ার গাড়িটি। সে সময় লাউডন স্ট্রিট দিয়ে যাচ্ছিল একটি মার্সিডিজ গাড়ি। উভয় রাস্তার সংযোগস্থলে মার্সিডিজ গাড়িটির মাঝখানে সজোরে ধাক্কা মারে জাগুয়ারটি। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে মার্সিডিজটি রাস্তার পাশে থাকা ওই দুই বাংলাদেশি চাপা দেয়।

দুর্ঘটনায় আহত হয়েছেন মার্সিডিজের চালক ও এর এক আরোহী। দুর্ঘটনার সময় বেঁচে যান বাংলাদেশি দুজনের সঙ্গে থাকা অন্য এক ব্যক্তি।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে পুলিশ। হাসপাতালে নেয়ার পর চিকিত্সকরা মইনুল আলম ও তানিয়াকে মৃত বলে ঘোষণা করেন।

জাগুয়ার গাড়িটি জব্দ করেছে পুলিশ। ঘটনার পরই গাড়ি ফেলে পালিয়ে যায় জাগুয়ারের চালক।

এবি/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে