https://ratdin.news
শেকড়ের খবর সবার আগে...

৫ টাকা চাঁদা নেবে না হাতি! শুঁড়ে পেচিয়ে রিকশাচালককে আছাড়

রাস্তায় দাড়িয়ে হাতি। যানবাহন গেলেই্ শুড় দিয়ে আটকাচ্ছে। দশ বিশ টাকা দিলেই পথ ছেড়ে দিচ্ছে । এভাবে একের পর এক যানবাহন আসছে চাঁদা দিচ্ছে চলে যাচ্ছে।

সকাল থেকে সবকিছু ঠিকঠাক চলছিলো। গোলমাল বাধলো দুপুরে।

এসময় রাস্তা দিয়ে রিকশা চালিয়ে যাচ্ছিলেন আব্দুল বাতেন। হাতি তার রিকশা থামিয়ে শুঁড় বাড়িয়ে দেয়। মাহুত জানায় তাকে ১০ টাকা দিতে হবে। কিন্তু বাতেন ৫ টাকা দিলে হাতি সেটি নিচ্ছিল না। মাহুত জানায় ১০ টাকার কম দিলে হাতি নেবে না। বাতেনও ৫ টাকার বেশি দিতে রাজি নয়।

এ নিয়ে হাতির মাহুতের সঙ্গে তার তর্কাতর্কি শুরু হয়। একপর্যায়ে হাতি ক্ষিপ্ত হয়ে চালককে শুঁড় দিয়ে পেঁচিয়ে গাড়ি থেকে টেনেহিঁচড়ে নামায়। কিছুক্ষণ শূন্যে ঘুরিয়ে সজোরে ছুড়ে দেয়। পাশের এক বাড়ির দেয়ালে গিয়ে আছড়ে পড়েন বাতেন। গুরুতর অবস্থায় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বাতেনকে।

জানা গেছে আহত বাতেন কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার উত্তরপাড়া গ্রামের বাসিন্দা। আর যানবাহনে চাদাবাজি করা ও্ই মাহুতের নাম এনামুল। সে নরসিংদীর শ্রীপুর উপজেলার কর্ণপুর গ্রামের ফয়েজ মিয়ার ছেলে।

হাতি দিয়ে আতঙ্ক সৃষ্টি করে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বুধবার, ২৪ এপ্রিল আহত বাতেনের স্ত্রী বকুলা বেগম বাদী হয়ে মাহুত এনামুল, হাতির মালিকসহ আরও ২-৩ জনকে আসামি করে কুলিয়ারচর থানায় মামলা করেছেন।

এরই মধ্যে মাহুত এনামুলকে গ্রেফতার করেছে পুলিশ।

জেএম/রাতদিন

ভালো লাগলে লাইক দিন, শেয়ার করুন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়েছে