অবশেষে সৈয়দপুরে চোরাই গাভীসহ এক চোর আটক

নীলফামারীর সৈয়দপুরে চুরি করে নিয়ে যাওয়ার সময় একটি চোরাই গাভীসহ এক চোর ধরা পড়েছে। গত দুই মাসে একাধিক চুরির ঘটনায় ১২/১৪টি গরু চুরির ঘটনার পর অবশেষে এক চোর ধরা পড়লো।

শনিবার, ২৫ জানুয়ারী ভোর রাতে উপজেলার কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর পশ্চিম আইসঢাল এলাকায় ওই চোর ধরা পড়ে।

ধৃত চোরের নাম আমিনুর রহমান (২১)। তাঁর বাড়ি উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের বটতলী গ্রামে। সে ওই এলাকার আব্দুল গফুরের ছেলে।

থানা পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন গতকাল শনিবার গভীর রাতে গরু চোরের দল সৈয়দপুর উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর চেংমারীপাড়ার মো. দেলোয়ার হোসেনের গোয়াল ঘরে থাকা পাঁচটি গরুর মধ্যে একটি দুধেল গাভী চুরি করে।

ভোর আনুমানিক চারটার দিকে চুরি করা গাভীটি পাশের কামারপুকুর ইউনিয়নের কামারপুকুর পশ্চিম আইসঢাল গ্রামের মাঠ দিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় সেখানকার ভাই ভাই ইট ভাটার নৈশ প্রহরী ওমেদুল হক তা দেখে ফেলেন এবং চোরাই গাভীটিসহ চোরকে হাতেনাতে ধরে ফেলেন।

পরে গ্রাম পুলিশের মাধ্য চোরাই গাভীসহ চোর আমিনুরকে ইউপি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে থানায় হস্তান্তর করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান চোরাই গাভীসহ গরু চোর দলের এক সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

জেএম/রাতদিন