আদিতমারীতে ‘পুত্রবধূকে’ ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ, শশুর গ্রেপ্তার

ভয়ভীতি দেখিয়ে ‘পুত্রবধূকে’ নিয়মিত ধর্ষণের অভিযোগ উঠেছে এক শশুরের বিরুদ্ধে। সর্বশেষ গতকাল রোববার, ১৮ আগষ্ট রাতে ইউনুস আলী নামের ৪৫ বছর বয়সী ওই ব্যক্তিকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের একটি গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাতে ঘুমন্ত পুত্রবধূর ঘরে কৌশলে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন ইউনুস। এসময় পুত্রবধূর চিৎকারে স্থানীয়রা এসে ধর্ষক শ্বশুরকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ইউনুস দুটি বিয়ে করেন। বিয়ের পর দ্বিতীয় স্ত্রী তার আগের সংসারের এক ছেলেসহ ইউনুসের বাড়িতে আসেন। সেই ছেলে বড় হলে মাস ছয়েক আগে তাকে বিয়ে দেওয়া হয়। তবে সেই ছেলে স্ত্রীকে বাড়িতে রেখে ঢাকায় কাজ করে। এই সুযোগকে কাজে লাগিয়ে ইউনুস সম্পর্কে তার পুত্রবধুকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ রোববার রাতে এক কাজ করতে গিয়ে ধরা পড়ে সে।  

ধর্ষণের শিকার ওই নারী অভিযোগ করেন, বিয়ের পর থেকে বেড়াতে যাওয়ার কথা বলে বিভিন্ন ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে ইউনুস । এ ঘটনা ফাঁস করে দিলে ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার হুমকি দিত সে।

আজ সোমবার, ১৯ আগস্ট দুপুরে ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে আদিতমারী থানায় একটি মামলা করেছেন। পরে পুলিশ সেই মামলায় ইউনুসকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান, ওই পুত্রবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এইচএ/রাতদিন