আদিতমারীতে শেখ রাসেল টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট!

শেখ রাসেল টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজকরা নামের সাথে মিল রেখে বিজয়ী হাতে তুলে দিলেন একটি ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন(টিভি)।

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি সন্ধ্যায় খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন প্রধান অতিথি লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি সিরাজুল হক।

আয়োজকরা জানান, ফুটবল খেলার অনেক ক্লাবেই টেলিভিশন নেই। তাই আদিতমারী উপজেলার নামুড়ি তরুণ ক্লাব ‘শেখ রাসেল টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের’ আয়োজন করেন। গত ২৯ নভেম্বর নামুড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ১৬টি দলের অংশ গ্রহণে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। ১৪টি দলকে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয় রংপুরের গজঘণ্টা দুলাল মেম্বর স্পোর্টিং ক্লাব বনাম রংপুর নিউ সেন্ট্রাল স্পোর্টিং ক্লাব।

বৃহস্পতিবার বিকেলে নামুড়ি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বিপুল দর্শক সমাগমে অনুষ্ঠিত ফাইনাল খেলায় গজঘণ্টা দুলাল মেম্বর স্পোর্টিং ক্লাব ২-০ গোলে নিউ সেন্ট্রাল স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে বিজয় ছিনিয়ে নেয়। খেলা শেষে বিজয়ী দল গজঘণ্টা দুলাল মেম্বর স্পোর্টিং ক্লাবকে একটি ২৪ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানারর্স আপ নিউ সেন্ট্রাল স্পোর্টিং ক্লাবকে একটি ১৭ ইঞ্চি এলইডি টেলিভিশন পুরুস্কার দেয়া হয়।

পলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শওকত আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, আদিতমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকার, সম্পাদক মাইদুল বাবু, পলাশী ইউনিয়ন যুবলীগের সদস্য নুরবক্ত মিয়া, ভাদাই ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক ইকবাল হোসেন ও নামুড়ি তরুণ ক্লাবের সিনিয়র সহ সভাপতি সহিদুল ইসলাম সাগর সরকার প্রমুখ। পুরুস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এনএ/রাতদিন

মতামত দিন