‘আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে চন্দ্রপুরে সভা, মাদককারবার রুখতে আহ্বান

‘আমার গ্রাম,আমার শহর’ প্রধানমন্ত্রীর মডেল প্রকল্পের আওতায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এটি আয়োজন করে চন্দ্রপুর ইউনিয়ন ২৫ নং বিট পুলিশ।

আজ শনিবার, ১২ ডিসেম্বর দূপুরে ইউনিয়ন পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুরের সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফুল আলম।

সভায় কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।

অন্যান্যেরে মধ্যে বক্তব্য রাখেন চাপারহাট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সৈয়দ আলী মিয়া, সিনিয়র সাংবাদিক শেখ আবদুল আলিম, চাপ্রাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাখখারুল ইসলাম মিন্টু, ইঞ্জিঃ জুয়েল, শিক্ষক নেতা আবু সাঈদ,দুলাল চন্দ্র সাহাসহ অনেকে।

মতবিনিময়ে অংশগ্রহণকারীবৃন্দ। ছবি: রাতিদন
মতবিনিময়ে অংশগ্রহণকারীবৃন্দ। ছবি: রাতদিন

সভায় সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে মাদক আসছে উল্লেখ করে মাদক সেবনকারীদের ও কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা দেয়া হয়। এ ব্যাপারে মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, স্থানীয় জনপ্রতিনিধিগণের ভুমিকা অপরিসীম উল্লেখ করে তাদের সহায়তা চাওয়া হয়। সেই সাথে যুবসমাজ ও অভিভাবকদেরকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়।

‘আমার গ্রাম, আমার শহর’ প্রধানমন্ত্রীর মডেল প্রকল্প বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার সরকারের সাফল্যের চিত্র তুলে ধরে সহকারী পুলিশ সুপার সততার সাথে দায়িত্ব পালন করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। এ ছাড়া, তিনি এই এলাকার সন্তান হিসাবে সকলের কাছে দোয়া চান।

২৫ নং বিট ইনচার্জ এসআই আলী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

সভায় স্থানীয় মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, শিক্ষক, শিক্ষিকা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেএম/রাতদিন