‘আমি প্রেম করছি,আগামী বছর বিয়ে করব : জয়া আহসান

বাংলাদেশি তারকা জয়া আহসান বলেছেন, ‘আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। তবে আগামী বছরের যে কোন সময়ে বিয়ে করতে পারি।’

মুক্তি প্রতিক্ষিত ছবি ‘রবিবার’-কে কেন্দ্র করে প্রসেনজিত ও জয়া আহসানের দীর্ঘ আলাপচারিতা প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া। সেখানেই কথা প্রসঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে প্রশ্ন করলে জবাবে কথাগুলো বলেন জয়া আহসান।

এদিকে কলকাতায় ব্যস্ত হওয়ার পর থেকেই গুঞ্জন বইছিল সেখানেই কারও সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জয়া। সে গুঞ্জন উড়িয়ে দিয়ে জয়া এবার জানালেন তার প্রেমিক কলকাতার নয় বাংলাদেশের।

এক সাক্ষাৎকারে জয়া আহসানকে বলা হয়, কলকাতার এক তারকা জানিয়েছেন যে জয়া বাংলাদেশের একজনের সাথে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন।

এ সম্পর্কিত আরও খবর...

নিজের সম্পর্কে এই খবর শুনে জয়া আহসান বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?’

এরপর এক প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।’

জয়া এখন ব্যস্ত আছেন কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ ছবির শুটিং নিয়ে। সেপ্টেম্বরে শুটিং করেছেন সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’ ছবির।

২৭ ডিসেম্বর মুক্তি পাবে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার।’ ছবিতে প্রথমবারের মতো প্রসেনজিতের সঙ্গে অভিনয় করছেন জয়া।

এনএইচ/রাতদিন